কথার মাধ্যমে চলবে বোটের নতুন স্মার্টওয়াচ

Jan 11, 2023 - 13:57
 0
কথার মাধ্যমে চলবে বোটের নতুন স্মার্টওয়াচ

জনপ্রিয় স্যাজেট নির্মাতা সংস্থা বোটের নতুন স্মার্টওয়াচ এলো ভারতী বাজারে। যার নাম বোট ওয়েব এডজ। ব্লুটুথ কলিং ফিচার, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্টসহ ৭ দিন ব্যাটারি লাইফ অফার করবে ঘড়িটি। সঙ্গে ১০০টি স্পোর্টস ও স্বাস্থ্য ফিচার তো থাকছেই।

বোট ওয়েব এডজ স্মার্টওয়াচটিতে অ্যাপল ওয়াচের মতো রোটেটিং ডিজিটাল ক্রাউন সহ বর্গাকার ডায়াল থাকছে। এর এইচডি রেজোলিউশনের ডিসপ্লেটি ১.৮৫ ইঞ্চির, যার স্ক্রিন টু বডি রেশিও ৯০ শতাংশ এবং ডিসপ্লেটিতে ৫৫০ নিট উজ্জ্বলতা রয়েছে।

নতুন স্মার্টওয়াচে সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। এছাড়াও এতে রয়েছে ব্লুটুথ কলিং ফিচার। ফলে হাতের ঘড়ি থেকে সরাসরি ফোন কল করা এবং রিসিভ করা সম্ভব। এর জন্য এতে বিল্ট-ইন স্পিকার এবং মাইক্রোফোন দেওয়া হয়েছে। সঙ্গে ডায়াল প্যাড এবং ১০টি কন্টাক্ট মজুত করার মত স্টোরেজও রয়েছে।

স্মার্টওয়াচটিতে ১০০টি স্পোর্টস সাপোর্ট করবে। এছাড়াও এতে রয়েছে ইয়ংবার্ড ২০৪৭, থান্ডারব্যাটেলের মত ইন বিল্ট গেম। হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার উপলব্ধ। ঘড়িটিতে দেওয়া হয়েছে ২১০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে সাত দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। সর্বোপরি পানি ও ধুলা থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP68 রেটিং প্রাপ্ত।

ব্ল্যাক, বেইজ, ডিপ ব্লু এবং সেজ ক্রিম, এই চারটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন ঘড়িটি। ভারতে স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ১ হাজার ৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই- কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পারবেন ঘড়িটি।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow