১৬ জানুয়ারি সারাদেশে বিএনপির বিক্ষোভ-সমাবেশের ঘোষণা

১০ দফা দাবি বাস্তবায়ন এবং বিদ্যুতের মূল্য কমানোর দাবিতে ১৬ জানুয়ারি সারাদেশে জেলা-উপজেলায় বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করবে বিএনপি

Jan 11, 2023 - 16:03
 0
১৬ জানুয়ারি সারাদেশে  বিএনপির বিক্ষোভ-সমাবেশের ঘোষণা
১০ দফা দাবি বাস্তবায়ন এবং বিদ্যুতের মূল্য কমানোর দাবিতে ১৬ জানুয়ারি সারাদেশে জেলা-উপজেলায় বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করবে বিএনপি

১০ দফা দাবি বাস্তবায়ন এবং বিদ্যুতের মূল্য কমানোর দাবিতে ১৬ জানুয়ারি সারাদেশে জেলা-উপজেলায় বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করবে বিএনপি।  বুধবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গণঅবস্থান কর্মসূচি হতে এই ঘোষণা দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।তিনি বলেন, অবিলম্বে সরকারকে পদত্যাগ এবং সংসদ বিলুপ্ত করতে হবে। নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

আরও পড়ুনঃ বিএনপি স্লোগানে উত্তাল নয়াপল্টন


তিনি বলেন, কমন মানুষ আজ বলছে, তারা আর পারে না। চাল কিনতে পারে না। খাদ্য কিনতে পারে না। ওয়াসার এমডি আমেরিকায় ১৪টি বাড়ি কিনেছে। তিনি কত হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছেন। আজকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয় না। তারা সব ব্যাংক লুটে ফোকলা করে দিয়েছে। সরকার লুটের রাজ্য গড়ে তুলেছে।

আরও পড়ুনঃ ইউটিউবে ১৫ সেকেন্ডের ভিডিও বানিয়ে লাখ টাকা ইনকাম


মির্জা ফখরুল বলেন, তাদের লক্ষ্য হলো সবকিছু নিয়ন্ত্রণ করে আবারও একদলীয় শাসন কায়েম করা। আমরা সেটা হতে দেব না। আমরা দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করব। আমাদের নেতা দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। আজকে জনগণ জেগে উঠেছে। সুশীল সমাজের প্রতিনিধিরা জেগে উঠেছে। গণমাধ্যমও ভূমিকা রাখছে।

আরও পড়ুনঃ কথার মাধ্যমে চলবে বোটের নতুন স্মার্টওয়াচ


তিনি আরও বলেন, আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করেও ১০ ডিসেম্বর ঢাকার গণসমাবেশ বানচাল করা যায়নি। ঢাকাসহ দেশের মানব সফল করেছেন। আসুন, আমরা ৭১ সালের মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করার লক্ষ্যে নতুন প্রজন্মের জন্য বাসযোগ্য দেশ গড়তে ঐক্যবদ্ধ হই।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow