আলেশা মার্টের চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

চেক প্রতারণার অভিযোগে করা মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল আলম শিকদারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

Jan 25, 2023 - 12:16
 0
আলেশা মার্টের চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

বুধবার (২৫ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূরের আদালত এ পরোয়ানা জারি করেন। পরোয়ানা সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৭ মার্চ দিন ধার্য করেন আদালত।

মামলার বাদী পক্ষের আইনজীবী মিয়া হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, তোফাজ্জল হোসেন নামক একজন বেসরকারি চাকরিজীবী আলেশা মার্ট থেকে একটি মোটরসাইকেল ক্রয় করেন। কিন্তু সেটি যথাসময়ে না দেওয়ায় এক লাখ ৬৩ হাজার টাকার একটি চেক দেওয়া হয়।

আসামির ব্যাংকের নির্দিষ্ট তারিখে পর্যাপ্ত টাকা না থাকায় পরে বাদী আসামিকে লিগ্যাল নোটিশের মাধ্যমে মোটরসাইকেল দেওয়া অথবা চেকের টাকা দেওয়ার জন্য অনুরোধ করেন। আসামি তারপরও বাদীকে টাকা না দিয়ে গত বছরের ২২ আগস্ট আদালতে মামলা দায়ের করেন। আদালত আসামির বিরুদ্ধে সমন জারি করে বুধবার (২৫ জানুয়ারি) উপস্থিত হওয়ার দিন ধার্য করেন। ধার্য তারিখে আসামি উপস্থিত না হওয়ায় তার বিরুদ্ধে এ পরোয়ানা জারি করেন আদালত। 

আরও পড়ুনঃ যুক্তরাষ্ট্রে অবস্থান অনিশ্চিত হাজার হাজার ভারতীয়র গণ ছাঁটাই

এর আগে গত বছরের ১৮ অক্টোবর আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল আলম সিকদারের বিরুদ্ধে চেক প্রতারণার দুই মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন আদালত। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow