আমিরের সঙ্গে প্রেমের গুঞ্জন, কী বলছেন ফাতিমা?

২০২১ সালে দ্বিতীয় সংসারের ইতি টেনেছেন বলিউড অভিনেতা আমির খান। তারপর গুঞ্জন চাউর হয়, অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আমির।

Feb 1, 2023 - 18:04
 0
আমিরের সঙ্গে প্রেমের গুঞ্জন, কী বলছেন ফাতিমা?
সম্প্রতি একটি সক্ষাৎকারে গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন ২৬ বছর বয়সী এই অভিনেত্রী : সংগ্রহীত ছবি

২০২১ সালে দ্বিতীয় সংসারের ইতি টেনেছেন বলিউড অভিনেতা আমির খান। তারপর গুঞ্জন চাউর হয়, অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আমির।

দঙ্গল’খ্যাত অভিনেত্রী ফাতিমা

  • আর এজন্য দ্বিতীয় সংসার ভেঙেছে; তারপর বিষয়টি চাপা পড়ে যায়। এক মাস আগে ‘দঙ্গল’খ্যাত অভিনেত্রী ফাতিমা সানার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টকে কেন্দ্র করে শুরু হয় তাদের বিয়ের গুঞ্জন। সম্প্রতি একটি সক্ষাৎকারে গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন ২৬ বছর বয়সী এই অভিনেত্রী।

আরও পড়ুনঃ এবার হজে যেতে পারবেন ২৭ হাজার ১৯৮ জন

ফাতিমা বলেন, বিষয়টি খুব অদ্ভুত। একদিন আমার মা টিভি দেখছিলেন তখন তিনি আমাকে দেখালেন, ‘তোমার ছবি এসেছে’ এবং আমি খবরটি বোঝার জন্য শিরোনামটি পড়লাম ও অবাক হলাম। তিনি জানান, কোন ব্যাপারে, মানুষ কী কথা বলছে; তা এখন তিনি কাউকে ব্যাখ্যা করার প্রয়োজন বোধ করেন না।

‘কেউ যদি আপনাকে কিছু নিয়ে অভিযোগ করে, তাহলে প্রথমে আপনাকে বেরিয়ে এসে তাকে জিজ্ঞেস করতে হবে, ‘আপনি কেন এমনটি মনে করছেন?’ তবে আপনি যদি আগ্রাসী ব্যক্তি হন, তাহলে আপনি তাকে আক্রমণ করবেন। আপনি যদি বিনয়ী ব্যক্তি হন, তখন আপনি বিষয়টি নিয়ে আলোচনা করবেন,’ যোগ করেন ফাতিমা।

ফাতিমা

  • অভিনেত্রী আরও বলেন, এসব গুজবে প্রথমে খুব বিরক্ত লাগতো। তখন নিজেকে বোঝাতেন যে কী হয়েছে, কেন হয়েছে।’ কিন্তু এখন? ফাতিমা বলেন, ‘আমি এখন নিজেকে কিছুই বোঝাই না। কারণ আমি এটা বুঝেছি, তুমি যাই করো না কেন মানুষ তোমাকে নিয়ে কথা বলবেই।

আরও পড়ুনঃ জানুয়ারিতে প্রবাসী আয়ে সুবাতাস, এলো ১৯৫ কোটি ডলার

অর্থাৎ, ফাতিমা তার বক্তব্যে বুঝিয়ে দিলেন যে, আমির খানের সঙ্গে তার প্রেমের সম্পর্কের যে খবর বাজারে শোনা যায়, তা নিছকই গুজব। অন্যদিকে, আমির খান শুরু থেকেই এই গুঞ্জন নিয়ে মুখে কুলুপ এটে আছেন। দেরিতে হলেও ফাতিমা মুখ খুললেও আমির বলেননি কিছুই।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow