তৃতীয় বিয়ে করলেন ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক বিবি ব্রিটিশ-পাকিস্তানি সাংবাদিক রেহাম খান বিয়ে করেছেন। তার নতুন জীবনসঙ্গীর নাম মির্জা বিলাল। তিনি যুক্তরাষ্ট্র বিদেশি পাকিস্তানি অভিনেতা।

Dec 24, 2022 - 12:51
 0
তৃতীয় বিয়ে করলেন ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম
তৃতীয় বিয়ে করলেন ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম

যুক্তরাষ্ট্রের সিয়াটল শহরে তাদের বিয়ে সমাপ্ত হয়েছে বলে শুক্রবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জানিয়েছেন রেহাম খান। একাধিক ছবিও পোস্ট করেছেন তিনি। খবর জিও নিউজের।

ইনস্টাগ্রামে পোস্ট করা ১টি ফটোতে রেহাম এবং বিলালকে  অপরের হাত ধরে রাখতে নোটিশ গেছে। বিয়ের আংটিও সেখানে তুলে ধরা হয়েছে। ক্যাপশনে রেহাম লিখেছেন- সিয়াটলে অনাড়ম্বর অনুষ্ঠানে আমরা বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছি। মুসলিম ঐতিহ্য মেনে আমার স্বামী মির্জা বিলাল স্বর্ণের গহনা পরতে রাজি হননি।

আরও পড়ুনঃ ইরানে বিক্ষোভে সমর্থন: অস্কারজয়ী সিনেমার অভিনেত্রী গ্রেপ্তার

বিয়ের সাজে বরের হাত ধরে তোলা আরেকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেন- আমার আত্মার সঙ্গীকে পেয়েছি। বিয়ের ঘোষণা দেওয়ার পরপরই অনুসারীরা এই দম্পতিকে অভিনন্দন জানাচ্ছেন। এটা রেহাম ও বিলাল দুজনেরই ৩য় বিয়ে। সাবেক নকশা এবং অভিনেতা বিলাল বর্তমানে করপোরেট পেশাজীবী। 

আরও পড়ুনঃ এবার মদের ব্যবসায় শাহরুখের ছেলে আরিয়ান !

রেহামের ১ম স্বামী মনোরোগ বিশেষজ্ঞ ইজাজ রেহমান। তারা ১৯৯৩ সালে বিয়ে করেন। ২০০৫ সালে তাদের বিচ্ছেদ হয়। ১ম সংসারে রেহামের তিন সন্তান রয়েছেন, সবাই যুক্তরাজ্যে থাকেন। এরপর ২০১৪ সালে সাংবাদিক রেহাম খান পাকিস্তানের ক্রিকেট কিংবদন্তি ইমরান খানকে বিয়ে করেন। তবে তাদের দাম্পত্য জীবন ১০ মাসের বেশি টেকেনি।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow