টেস্ট ম্যাচের পূর্বে হাসপাতালে সাকিব

ভারতের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের আগের দিন সকালে হাসপাতালে গেছেন সাকিব আল হাসান

Dec 13, 2022 - 13:02
 0
টেস্ট ম্যাচের পূর্বে হাসপাতালে সাকিব
২য় ওয়ানডেতে চলার সময় ভারতের পেসার উমরান মালিকের বাউন্সারে পিঠে চোট পেয়েছিলেন সাকিব ছবি: সংগৃহীত

ভারতের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের আগের দিন সকালে হাসপাতালে গেছেন সাকিব আল হাসান। পিঠে বল লাগার কারণে পেশিতে কোনও সমস্যা হয়েছে কিনা সেটি পরীক্ষা করে দেখতেই হাসপাতালে গেছেন বাংলাদেশের টেস্ট দলপতি। ৭ ডিসেম্বর মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২য় ওয়ানডেতে চলার সময় ভারতের পেসার উমরান মালিকের বাউন্সারে পিঠে চোট পেয়েছিলেন সাকিব।

সেই ম্যাচের পর এক্স-রেও করানো হয়ে যায় সাকিবকে। যদিও বিশ্বসেরা এই অলরাউন্ডারের রিপোর্ট ইতিবাচকই আসে। তবে চোটের জায়গায় কালচে দাগ পড়ে গেছে সাকিবের। এমনকি অনুশীলনেও ব্যথা অনুভব করছিলেন তিনি। এই কারণে দলের সাথে থাকলেও গতকাল অনুশীলন করেননি সাকিব। ভারতের ভারপ্রাপ্ত ক্যাপ্টেন লোকেশ রাহুলের সঙ্গে ট্রফি উন্মোচনের পরই মাঠ ছাড়েন তিনি।

১৩ ডিসেম্বর সকালে মাঠে আসেন তিনি। এ দিনও ব্যাটিং বা বোলিং অনুশীলন করেননি তিনি। চট্টগ্রামের ১টি হাসপাতালে যেতে দেখা গেছে তাকে। তার সঙ্গে ছিলেন বিসিবি চিকিৎসক দেবাশিষ চৌধুরী।

এই ব্যথার কারণেই গতকাল সোমবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ দলের অনুশীলনে এসেও ব্যাটিং-বোলিং করতে পারননি সাকিব। শুধুমাত্র ভারতীয় ক্যাপ্টেন লোকেশ রাহুলের সঙ্গে টেস্ট সিরিজের ট্রফি উন্মোচন করেছেন। আজও সবার প্রথমে মাঠে এসে অনুশীলন না করে হাসপাতালে যান। উল্লেখ্য, আগামীকাল ১৪ ডিসেম্বর বুধবার হতে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি।

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে বাংলাদেশ। ১৪ ডিসেম্বর চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্টের পর আগামী ২২ ডিসেম্বর সিরিজের ২য় টেস্ট খেলতে মাঠে নামবে বাংলাদেশ এবং ভারত।  দ্বিতীয় ম্যাচটি সংঘটিত হবে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow