কমলাপুরে আবাসিক হোটেল থেকে মরদেহ উদ্ধার

রাজধানীর কমলাপুরের ১টি আবাসিক হোটেল হতে সিদ্দিকুর রহমান (৫০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

Dec 10, 2022 - 12:32
 0
কমলাপুরে আবাসিক হোটেল থেকে মরদেহ উদ্ধার
ছবি: সংগৃহীত

রাজধানীর কমলাপুরের ১টি আবাসিক হোটেল হতে সিদ্দিকুর রহমান (৫০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৯ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কমলাপুরে হোটেল ইনসাব থেকে তার মরদেহ উদ্ধার করে মতিঝিল থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মহাবিদ্যালয় মর্গে পাঠায়।

মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, হোটেলটির চারতলার ২২৬ নম্বর ঘরে দীর্ঘ পাঁচ থেকে ছয় মাস যাবত অনিয়মিতভাবে থাকতেন সিদ্দিকুর রহমান। চলতি মাসের ৭ তারিখ সবশেষ হোটেলটিতে উঠেন। যা সিসিটির ফুটেও দেখা গেছে। তারপর এই কয়দিন উনি আর রুম থেকে বের হননি। শুক্রবার রাতে যখন হোটেলের ভাড়ার জন্য হোটেল বয় তার দরজায় কড়া নাড়ে তখন কোন সাড়াশব্দ মেলে না। এতে তাদের  হলে থানায় সংবাদ দেয়। পরবর্তীতে সেখানে গিয়ে রুমটির দরজা ভেঙে মধ্যে ঢুকে দেখা যায়, বিছানার মৃত অবস্থায় পড়ে রয়েছেন তিনি। সেই সময় মরদেহটি উদ্ধার করা হয়। অনুমান করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর রিজন শিওর হওয়া যাবে।

এদিকে মৃত সিদ্দিকুরের ভাগিনা ফয়েজ উল্লাহ জানান, লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার কলচমা গ্রামের মৃত শফিউল্লাহর পোলা সিদ্দিকুর। এক ছেলের পিতা তিনি। স্ত্রী-সন্তানসহ পরিবার গ্রামে থাকলেও তিনি একাই ঢাকা থাকতেন। কমলাপুর এলাকায় হেডফোনসহ নানারকম ধরনের জিনিসপত্র হকারি করে বিক্রি করতেন তিনি। বিভিন্ন হোটেলে ও রাস্তাঘাটেই থাকতেন। ফেমেলির সাথে তার তেমন যোগাযোগ ছিল না। দীর্ঘ ১০-১২ বছর যাবত বাড়িতেও যেতেন না তিনি। গতকাল পুলিশের মাধ্যমে তিনি খবর পেয়ে হোটেলে গিয়ে সিদ্দিকুরের মরদেহ দেখতে পান। তারও ধারণা, অসুস্থতার কারণে তার মৃত্যু হতে পারে। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow