খালেদা জিয়ার ওপর নির্যাতনের আরেকটি নতুনমাত্রা যুক্ত হয়েছে

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, খালেদা জিয়ার বাসার সম্মুখে সেই বালির ট্রাকের কায়দায় চেকপোস্ট-ব্যারিকেড দিয়ে পুলিশ অবরোধ করে রেখেছে।

Dec 4, 2022 - 12:51
Dec 13, 2022 - 16:51
 0
খালেদা জিয়ার ওপর নির্যাতনের আরেকটি নতুনমাত্রা যুক্ত হয়েছে
সিনিয়র যুগ্ম মহাসচিব - রুহুল কবির রিজভী

ঢাকা, ০৪ ডিসেম্বর – বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, খালেদা জিয়ার বাসার সম্মুখে সেই বালির ট্রাকের কায়দায় চেকপোস্ট-ব্যারিকেড দিয়ে পুলিশ অবরোধ করে রেখেছে। এটা দেশনেত্রীর উপর নির্যাতনের আরেকটি নতুনমাত্রা। এমনিতেই বন্দি করে রাখা হয়েছে, তার পর একের পর এক বন্দিত্বের ঘেরাটোপে তাকে এইরকম কঠোরভাবে বন্দি করে রাখার পাঁয়তারা চলছে।

রোববার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, অনিবার্য পতন ঠেকাতে এ সরকার জ্ঞানশূন্য হয়ে পড়েছে। কি যে করবে তার দিশা পাচ্ছে না। রক্তচোখের আগুনমাখা গণমানুষের বজ্রনিনাদে ভয়-আতঙ্কে থরথর করে কাঁপছেন বে-আইনি সরকারের মন্ত্রী-নেতারা। মনে হয় তারা চোখে সরষে ফুল দেখছেন। সারা দেশে বিএনপির গণসমাবেশগুলোতে ঘর-দুয়ার ছেড়ে আসা ভয়হীন মানুষের বিস্ময়কর প্লাবন অবলোকন করে নিপীড়ক শেখ হাসিনা এখন ভয়ঙ্করভাবে সন্ত্রস্ত।

তিনি বলেন, রাজশাহীর সমাবেশ হতে ফেরার পথে আমিনবাজারে যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, নুরুল ইসলাম নয়নসহ যুবদলের নেতাদের তুলে নিয়ে গেছে ডিবি পুলিশ। তুলে নিয়ে যাওয়ার পরও তাদের কোনো খোঁজ দেয়নি। এক সাংঘাতিক হিংসাত্মক প্রতিশোধে নেমেছে আওয়ামী সরকার। ১০ ডিসেম্বর নয়াপল্টনের জনসমাবেশকে বানচাল করার জন্য সরকারের পক্ষ হতে অন্তর্ঘাতমূলক কাজে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী। এক সর্বনাশা খেলা শুরু করেছে শেখ হাসিনা এবং ওবায়দুল কাদেররা।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow