এবার মিললো শিশু আয়াতের ‘প্যাকেটে মোড়ানো খণ্ডিত মাথা’

চট্টগ্রামে খুন হওয়া ছোট্ট শিশু আলিনা ইসলাম আয়াতের দুই পায়ের পর এবার তার খণ্ডিত মাথাটি খুঁজে পাওয়ার কথা জানিয়েছে পুলিশ।

Dec 1, 2022 - 18:45
 0
এবার মিললো শিশু আয়াতের ‘প্যাকেটে মোড়ানো খণ্ডিত মাথা’
শিশু আয়াত

চট্টগ্রামে খুন হওয়া ছোট্ট শিশু আলিনা ইসলাম আয়াতের দুই পায়ের পর এবার তার খণ্ডিত মাথাটি খুঁজে পাওয়ার কথা জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার বন্দরনগরীর আউটার রিং রোডের আকমল আলী ঘাট সংলগ্ন স্লুইচ গেইট অঞ্চলে খণ্ডিত মাথাটি পাওয়া যায় বলে পিবিআই চট্টগ্রাম মেট্রোর পরিদর্শক ইলিয়াস খান জানান। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “বুধবার যে স্থানে আয়াতের খণ্ডিত পা দুইটি পাওয়া গেছে, তার কাছাকাছি স্থানে প্যাকেটে মোড়ানো মাথাটি মিলেছে।” 

আয়াত ইপিজেড উপজেলার নয়ারহাট ওয়াছমুন্সী বাসা এলাকার সোহেল রানার মেয়ে। তাদের বাড়িতে দীর্ঘদিন ভাড়া থাকে আবীরের পরিবার। মুক্তিপণ আদায়ের জন্য আয়াতকে অপহরণ করে আবির আলী। গত ১৫ নভেম্বর আরবি পড়তে যাওয়ার সময় বন্দরটিলা নয়াহাট বিদ্যুৎ অফিস এলাকার মসজিদের পাশ হতে আয়াতকে অপহরণের পর শ্বাসরোধে খুন করে আবির।  পরে লাশ আকমল আলী সড়কের নিজ বাসায় নিয়ে ছয় খণ্ড করে।  লাশের টুকরো দুটি বস্তায় করে ইপিজেড বেড়িবাঁধ এরিয়ায় বঙ্গোপসাগর ও স্লুইসগেট এরিয়ায় ফেলে দেয়।

আবীরকে আটক করার পর ২৫ নভেম্বর পিবিআই জানিয়েছিল, ‘মুক্তিপণের’ জন্য ছোট্ট শিশু আয়াতকে অপহরণ করে আবীর। কিন্তু কোথাও রাখার স্থান না পেয়ে তাকে খুন করে। অতঃপর আয়াতের বাবার নিকট টাকা দাবি করার প্রস্তুতি করে সে। সেজন্য ১টি মোবাইলও কেনে। আর আগে পথে কুঁড়িয়ে পাওয়া ১টি সিম তার সংগ্রহে ছিল। কিন্তু সেটি সচল না থাকায় ফোন করতে পারেনি।

ওই দিন আবীরকে নিয়ে পিবিআই সদস্যরা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে ব্যবহারকৃত বটি ও আয়াতের জুতা উদ্ধার করেন। পরে আয়াতের বাবা নগরীর ইপিজেড থানায় একটি হত্যা মামলা করেন

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow