ফতুল্লায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে সম্মেলন স্থগিত ।

নারায়ণগঞ্জে ফতুল্লার সভাপতি পদে ২ প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করা হয়েছে ।

Nov 27, 2022 - 16:39
 0
ফতুল্লায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে  সম্মেলন স্থগিত ।

নারায়ণগঞ্জে ফতুল্লার সভাপতি পদে ২ প্রার্থীর কর্মী-সমর্থকদের ভিতরে সংঘর্ষের ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন সাময়িকভাবে বন্ধ করা হয়েছে শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় ২য় সভা শেষে ভোট নেওয়ার সময় সম্মেলন স্থগিতের ঘোষণা দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল। দুপুর হতে সম্মেলন সুন্দরভাবেই চলছিল। মাগরিবের নামাজ পড়ে এসে দেখি, চেয়ারে বসা নিয়ে দুপক্ষের ভিতরে হট্টগোল চলছে। অবস্থা বিবেচনায় সম্মেলন স্থগিতের ঘোষণা দেয়া হয় ।

দুই  পক্ষের  সংঘর্ষে  নারায়ণগঞ্জ সদর থানার  ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন সাময়িকভাবে বন্ধ করা হয়েছে। গতকাল সন্ধ্যায় দ্বিতীয় সমাবেশ শেষে ভোট নেওয়ার সময় সম্মেলন স্থগিতের ঘোষণা দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল। আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা জানান, ১৮ বছর পর বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন সংঘটিত হয়। দুপুর আড়াইটায় সম্মেলনের উদ্বোধন করেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল । তিনি বলেন, গতকাল দুপুর থেকে সম্মেলন সুন্দরভাবেই চলছিল। সন্ধ্যায় চেয়ারে বসা নিয়ে দুই পক্ষের মধ্যে হট্টগোল শুরু হয়। সিচুয়েশন বিবেচনায় সম্মেলন স্থগিতের ঘোষণা করা হয়েছে। 

সম্মেলন স্থগিত ঘোষণার পর শওকত আলী সাংবাদিকদের বলেন, “অবৈধ প্রভাব বিস্তারের জন্য বেশ ভালো ১টি সম্মেলনকে বাধাগ্রস্ত করা হলো।  এড়াতে জেলার সাধারণ সম্পাদক সম্মেলন সাময়িকভাবে বন্ধ ঘোষণা করেন। এটি শামীম ওসমানের নির্বাচনী এলাকা। আমরা সংসদ মেম্বারের সঙ্গে পরামর্শ করবো। ওনার পরামর্শ অনুযায়ী ব্যবস্থা নেবো। পরিস্থিতি বিবেচন করে  আগামী ৪৮ ঘণ্টার মধ্যে থানা আওয়ামী লীগ এই বিষয়ে ব্যবস্থা নেবেন ।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow