বিএনপি আগুন নিয়ে খেললে সমুচিত জবাব : ওবায়দুল কাদের

এছাড়া বিশৃঙ্খলা সৃষ্টি করলে কাউকেই ছাড় দেয়া হবে না।

Nov 27, 2022 - 14:27
 0
বিএনপি আগুন নিয়ে খেললে সমুচিত জবাব : ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দুর্নীতির মামলার রায়কে ঘিরে যদি ‘আগুন নিয়ে খেলা’ হয়, তাহলে তার সমুচিত জবাব দেয়া হবে। এছাড়াও বিশৃঙ্খলা প্রস্তুত করলে কাউকেই অফার দেয়া হবে না।

বুধবার দুপুরে আচ্ছাদন মহানগর নাট্যমঞ্চের কাজী বশির মিলনায়তনে ‘শ্রমিক-কর্মচারী-পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ’ এবং ‘আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এ আলোচনা সভায় তিনি এই মন্তব্য করেন।

হাইকোর্টের ঈদগাহ গেটের সম্মুখে প্রিজন ভ্যান থেকে দুই বিএনপিকর্মীকে ছিনিয়ে নিতে পুলিশের উপর গতকাল হামলা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, মঙ্গলবার (গতকাল) কে হামলা করেছে? পুলিশ না বিএনপি? তারা জঙ্গি স্টাইলে সন্ত্রাসীদের দিয়ে পুলিশের ওপর হামলা করেছে এবং আসামি ছিনিয়ে নিয়েছে। পুলিশ ধৈর্যের পরিচয় দিয়েছে। একসাথে আমাদের  ধরতে হবে। মাথা ঠান্ডা রাখার জন্য হবে।

ওবায়দুল কাদের হুঁশিয়ারি কর্তৃক বলেন, ৮ ফেব্রুয়ারি খালেদার রায়কে ঘিরে যদি ‘আগুন নিয়ে খেলা’ হয়। তাহলে আমরা তার সমুচিত উত্তর দেব। এইজন্য আবারও বলছি, আমাদের মানসিকভাবে প্রস্তুত এবং সতর্ক থাকতে হবে।

নৌমন্ত্রী শাজাহান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় সমাজতান্ত্রিক টিমের (জাসদ) কমন এডিটর শিরীন আখতার, অভিনেত্রী রোকেয়া প্রাচী প্রমুখ।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow