বিশ্বে করোনায় আরও ৯৬২ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় বিশ্বব্যাপী করোনায় আরও ৯৬২ জনের মৃত্যু হয়েছে। এ সময় ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন ১ লাখ ৫০ হাজার ৩৪৯। এ সময় সুস্থ্য হয়েছেন ৮২ হাজার ৯৫২ জন।

Jan 17, 2023 - 12:17
 0
বিশ্বে করোনায় আরও ৯৬২ জনের মৃত্যু

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া গেছে। এর আগের সোমবার ২৪ ঘণ্টায় ভাইরাসটিতে আক্রান্ত হয়েছিলেন ১ লাখ ৯৪ হাজার ৪৫৪ জনে। আর মারা যান ৬৯৭ জন এবং সুস্থ হয়েছেন ১ লাখ ৩ হাজার ৭২২ জন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় সবচেয়ে বেশি সংক্রমণ ও প্রাণহানির ঘটনা ঘটেছে জাপানে। এ সময় দেশটিতে আক্রান্ত হয়েছেন ৫৪ হাজার ৩৭৮ জন এবং মারা গেছেন ২৮৪ জন।

আরও পড়ুনঃ বিমান দুর্ঘটনায় নিহত কণ্ঠশিল্পী নীরার শেষ ফেসবুক স্ট্যাটাস

এ ছাড়া, যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৬৫০ জন এবং মারা গেছেন ৪ জন। দক্ষিণ কোরিয়ায় আক্রান্ত হয়েছেন ৪০ হাজার ১৯৯ জন এবং মারা গেছেন ৩০ জন। ব্রাজিলে মারা গেছেন ৮১ জন। ফ্রান্সে ৮০, দক্ষিণ কোরিয়ায় ৩৫, রাশিয়ায় ৪০, কানাডায় ৪৪, হংকংয়ে ৫০, চিলিতে ৩২ জন মারা গেছেন।

বিশ্বে এখন পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৬৭ কোটি ১৫ লাখ ৪৫ হাজার ৪ জন। এরমধ্যে মৃত্যু হয়েছে ৬৭ লাখ ৩১ হাজার ৮৯৭ জনের। এ সময় সুস্থ্য হয়েছেন ৬৪ কোটি ৩০ লাখ ২১ হাজার ৯৫৩ জন।

আরও পড়ুনঃ পদ্মা সেতুর জাজিরা প্রান্তে অ্যাম্বুলেন্স-ট্রাক সংঘর্ষে নিহত ৬

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow