প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করলেন সৌরভ গাঙ্গুলি

বাংলাদেশ সফরে এসে এদেশের মানুষের প্রশংসায় পঞ্চমুখ ভারতের সাবেক ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। এদেশকে নিজের দেশই মনে করেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক। এপার বাংলার মানুষের সত্যিকার ও নিখাদ ভালোবাসা সবসময়ই নাকি টানে ‘প্রিন্স অব কলকাতা’ খ্যাত এই তারকাকে।

Feb 24, 2023 - 18:15
 0
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করলেন সৌরভ গাঙ্গুলি

বাংলাদেশ সফরে এসে এদেশের মানুষের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সৌরভ গাঙ্গুলী। এদেশকে নিজের দেশই মনে করেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক। এপার বাংলার মানুষের সত্যিকার ও নিখাদ ভালোবাসা সবসময়ই নাকি টানে ‘প্রিন্স অব কলকাতা’ খ্যাত এই তারকার।

ইডেন গার্ডেনে ভারত-বাংলাদেশ প্রথম দিবারাত্রি টেস্ট ম্যাচের উদ্বোধণী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছিল সৌরভ গাঙ্গুলী। সেই আমন্ত্রণ সাদরে গ্রহণ করে সেখানে সেই মুহূর্তের সাক্ষী হয়েছিলেন শেখ হাসিনা। সেই সৌরভ গাঙ্গুলী ঢাকায় এসেছেন, অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করবেন না, তা কী আর হয়!

আজ (২৪ ফেব্রুয়ারি) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন করেছেন সৌরভ গাঙ্গুলী। সৌজন্য সাক্ষাৎকালে সৌরভের সঙ্গী ছিলেন তার স্ত্রী ডোনা গাঙ্গুলী। এ ছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনও উপস্থিত ছিলেন।

                           

এর আগে বৃহস্পতিবার ঢাকা উত্তর সিটি করপোরেশন আয়োজিত ও টিইএম স্পোর্টসের তত্ত্বাবধানে ‘ডিএনসিসি মেয়র কাপ-২০২৩’ সিজন-২ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে ঢাকায় আসেন সৌরভ গাঙ্গুলী।

এরপর রাতে দীর্ঘ দিনের বন্ধু ইফতিখার রহমান মিঠুর গুলশানের বাসায় নৈশভোজে আপ্যায়িত হন সৌরভ ও তার স্ত্রী ডোনা গাঙ্গুলী। ওই ডিনারে উপস্থিত ছিলেন নাইমুর রহমান দুর্জয়, আতাহার আলীসহ বাংলাদেশের সাবেক ক্রিকেটারদের একটা অংশ।

আজ প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর দুপুরে গুলশানের ‘ফ্যাট এমপেরোর’ রেস্টুরেন্টে মধ্যাহ্ন ভোজ সারেন সৌরভ। এর কিছুক্ষণ পরই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করেন এই কিংবদন্তি।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow