নরসিংদীতে ব্যাংকের ভেতরে মিলল দুই আনসার সদস্যের মরদেহ

বুধবার (১৮ জানুয়ারি) সকালে উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নে অগ্রণী ব্যাংক রাধাগঞ্জ শাখায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন ব্যাংকে কর্মরত আনসার মেম্বার রঞ্জু মিয়া ওরফে রঞ্জন (৩২) এবং তৌহিদ আহমেদ (২৪)

Jan 18, 2023 - 15:59
 0
নরসিংদীতে ব্যাংকের ভেতরে মিলল দুই  আনসার সদস্যের মরদেহ
স্থানীয়রা জানায়, ভোরে ব্যাংকে এসে ব্যাংকের গেট ভেতর হতে আটকানো দেখে ব্যাংক কর্তৃপক্ষ : সংগ্রহীত ছবি

নরসিংদীর রায়পুরা থানার অগ্রণী ব্যাংক হতে দুই আনসার সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৮ জানুয়ারি) সকালে উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নে অগ্রণী ব্যাংক রাধাগঞ্জ শাখায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন ব্যাংকে কর্মরত আনসার মেম্বার রঞ্জু মিয়া ওরফে রঞ্জন (৩২) এবং তৌহিদ আহমেদ (২৪)।

স্থানীয়রা জানায়, ভোরে ব্যাংকে এসে ব্যাংকের গেট ভেতর হতে আটকানো দেখে ব্যাংক কর্তৃপক্ষ। দীর্ঘক্ষণ ডাকাডাকির পরও কোনো সাড়া না পেয়ে পুলিশে বার্তা দিলে বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ব্যাংকের নিরাপত্তার দায়িত্বে থাকা দুজনের লাশ দেখতে পায়।

আরও পড়ুনঃ আরও এক দফা গ্যাসের দাম বাড়লো

প্রাথমিকভাবে ব্যাংকটির ফিল্ড কর্মকর্তা কামরুজ্জামান জানান, প্রতিদিনের মতো সকালে ব্যাংক ক্লিয়ার করতে আসেন ঝাড়ুদার আয়া। উনি ব্যাংকের সেরা গেট উন্মুক্ত করা দেখে ও কোনো আনসারের সাড়াশব্দ না পেয়ে সাইডের ফটোকপি দোকানের মালিক নয়ন মিয়াকে ব্যাপারটা জানান। পরে নয়ন মিয়া পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে।

এদিকে নিহতের ঘটনার পেছনের মূল কারণ এখনো জানাতে পারেনি পুলিশ। ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তরা উপস্থিত হয়েছেন। ব্যাংকের ভেতরে সাংবাদিকসহ কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

আরও পড়ুনঃ পুলিশি নির্যাতনে ব্যবসায়ী মৃত্যুর অভিযোগ, গাজীপুরে সড়ক অবরোধ

ধারণা করা হচ্ছে, জিজ্ঞাসাবাদ শেষে পুলিশের পক্ষ হতে ডিটেইলস জানানো হবে। কিন্তু ব্যাংকে গচ্ছিত টাকাসহ সার্বিক অবস্থা স্বাভাবিক আছে বলে জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

পুলিশের ধারণা, তারা হয়তো-বা বিষপানে আত্মহত্যা করে থাকতে পারে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow