ধাক্কা দিয়ে এক কিলোমিটার টেনে নিয়ে যায় প্রাইভেটকার, নারীর মৃত্যু

রাজধানীর শাহবাগ থানার ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এক নারী নিহত হয়েছেন। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ৪টা ৪০মিনিটে মৃত ঘোষণা করেন। শুক্রবার (২ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

Dec 2, 2022 - 18:21
Dec 13, 2022 - 16:52
 0
ধাক্কা দিয়ে এক কিলোমিটার টেনে নিয়ে যায় প্রাইভেটকার, নারীর মৃত্যু
গাড়িটি ভাঙচুর করে উত্তেজিত জনতা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় মোটরসাইকেল হতে পড়ে যাওয়া নারীকে টেনে-হিঁচড়ে নিয়ে গেল ১টি প্রাইভেটকার। এ দুর্ঘটনায় রুবিনা আক্তার (৫৫) নামে ওই নারীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকাল ৪টায় এই ঘটনা ঘটে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৪টা ৪০ মিনিটে মৃত ঘোষণা করেন।

নিহতের বোনজামাই মোটরসাইকেল চালক নুরুল আমিন বলেন, আমার আপার থাকার জায়গা তেজগাঁও। ওখান থেকে আর এক বোনের থাকার জায়গা হাজারীবাগ সেকশন এলাকায় যাওয়ার জন্য বাড়ি থেকে বের হই। পরে শাহবাগ জাদুঘরের সম্মুখে পৌঁছালে পেছন হতে ১টি প্রাইভেটকার ধাক্কা দিয়ে ফেলে দিয়ে আপাকে গাড়িতে টেনে নীলক্ষেত মোড় পর্যন্ত নিয়ে আসে।

তিনি আরও বলেন, আমি পেছন হতে তাকে ডাকতে ডাকতে এক কিলোমিটার চলে আসি তা সত্ত্বেও সে গাড়ি থামায় না। পরে নীলক্ষেত মোড় এলাকায় আসলে আশপাশের লোকজন গতিরোধ করে চালককে গণধোলাই দেয়। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে আমার আপাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত জাফর শাহ অবসরপ্রাপ্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইআর ডিপার্টমেন্টের শিক্ষক। বর্তমানে জরুরি বিভাগে তার সেবা চলছে।

প্রত্যক্ষদর্শী ঢাবি ছাত্র মীর সাফায়েত হোসেন বলেন, আমরা টিএসসি এলাকায় দিচ্ছিলাম। দেখলাম ১টি প্রাইভেটকার একজন নারীকে টানতে টানতে নীলক্ষেত এলাকার দিকে নিয়ে যাচ্ছে। পরে আমরা কয়েকজন পেছন পেছনে দৌড়ে নীলক্ষেত মোড় এরিয়া হতে তাকে আহত অবস্থায় আচ্ছাদন মেডিকেলে নিয়ে আসি। আঘাতগ্রস্থ প্রাইভেটকার চালককেও ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। জরুরি বিভাগের তার চিকিৎসা চলছে। আমরা জানতে পেরেছি আঘাতগ্রস্থ ওই প্রাইভেটকার চালক ঢাবির আইআর ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক ছিলেন।

এ বিষয়ে শাহবাগ থানার বাবুপুরা ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আরিফ হোসেন বলেন, আমরা খোজ-খবর পেয়ে ঢাকা মেডিকেলে আসি ও ১টি টিম ঘটনাস্থলে পাঠানো হয়। মোটরসাইকেলে থাকা ওই নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন এবং আহত জাফর শাহ নামে এক ব্যক্তি জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow