পুলিশি নির্যাতনে ব্যবসায়ী মৃত্যুর অভিযোগ, গাজীপুরে সড়ক অবরোধ

গাজীপুরে পুলিশের নির্যাতনে রবিউল ইসলাম (৪০) নামের এক ব্যবসায়ীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার (১৮ জানুয়ারি) সকাল ৯টায় ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন এলাকাবাসী।

Jan 18, 2023 - 12:51
 0
পুলিশি নির্যাতনে ব্যবসায়ী মৃত্যুর অভিযোগ, গাজীপুরে সড়ক অবরোধ
বিক্ষোভকারীরা মহাসড়ক অবরোধের পাশাপাশি যানবাহন ভাঙচুর ও পুলিশ বাক্সে আগুন ধরিয়ে দেন - ছবি: সংগৃহীত

গাজীপুরে পুলিশি নির্যাতনে রবিউল ইসলাম (৪০) নামের এক ব্যবসায়ী মারা গেছেন অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার (১৮ জানুয়ারি) সকাল ৯টায় ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন স্থানীয়রা।

রবিউল গাজীপুর মহানগরীর ভোগরা বাইপাস পেয়ারা বাগান এলাকার বাসিন্দা। তিনি পেশায় একজন সুতার ব্যবসায়ী। স্থানীয়রা জানান, মোবাইলে বিটকয়েন দিয়ে জুয়া খেলার অভিযোগে গত শনিবার রাতে চারজনকে আটক করে বাসন থানা পুলিশ। পরদিন তিনজন ছাড়া পেলেও ব্যবসায়ী রবিউল ইসলামকে থানায় আটকে রাখে পুলিশ।

আরও পড়ুনঃ নীলফামারীতে মিতালী এক্সপ্রেসের সঙ্গে রূপসা ট্রেনের সংঘর্ষ

মঙ্গলবার রাতে বাসন থানার একদল পুলিশ ওই ব্যবসায়ীর বাড়িতে গিয়ে তার স্ত্রীর কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে আসেন। রাতে তারা জানতে পারেন রবিউল মারা গেছেন। সকালে বিষয়টি জানাজানি হলে বিক্ষুব্ধ এলাকাবাসী লাঠিসোটা নিয়ে প্রথমে ঢাকা টাঙ্গাইল-মহাসড়ক এবং পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেন।

এক পর্যায়ে স্থানীয়রা মহাসড়কে চারটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। বগুড়া বাইপাস মোড়ে ব্যাপক ভাঙচুর চালান।

আরও পড়ুনঃ এবার সোনার স্মারক মুদ্রার দাম বাড়ল ৫ হাজার টাকা

ঘটনার প্রসঙ্গে বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মালেক খসরু খান জানান, একটি গুজবকে কেন্দ্র করে স্থানীয়রা রাস্তায় ভাঙচুর ও বিক্ষোভ করছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow