দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালোই আছে: স্বরাষ্ট্রমন্ত্রী

Dec 21, 2022 - 13:40
Dec 21, 2022 - 14:06
 0
দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালোই আছে: স্বরাষ্ট্রমন্ত্রী
ভবন উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি সুন্দর অবস্থানে আছে। যারা দায়িত্বে আছেন তারা সুন্দরভাবে পালন করে যাচ্ছেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় বাঘা ও তানোর উপজেলা আনসার ভিডিপি অফিসের নবনির্মিত আলয় উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জামায়াত-শিবির বলে কথা নেই। যারাই দেশে অরাজগতা প্রস্তুত করবে তাদের বিরুদ্ধেই আইনগত ব্যবস্থা নেবো ও নিচ্ছি। যারাই রাজনীতি করবে তাদের রাজনীতির উদ্দেশ্য ও লক্ষ্য মেনে চলেতে হবে। এর বাইরে যদি কিছু করেন তাহলে তাদের জবাব দেওয়ার জন্য হবে।

আরও পড়ুনঃ এবার কাতারের চোখ অলিম্পিক আয়োজনে

তিনি আরও বলেন, আনসার একটি বিটার বাহিনী। যখন যেখানে সরকারের চাই তাদের ব্যাবহার করা হয়। প্রতিটি বাহিনী অত্যন্ত দক্ষতার সঙ্গে কাজ করছে। আমরা নির্বাচনে যখন পুলিশ দিতে পারিনি সেই সময় আনসার দিয়েছি। দেশে যখন অগ্নিসন্ত্রাস হয়েছিল তখন ২ লাখ আনসার বীরত্বের সঙ্গে কাজ করেছেন। বিশেষ করে রেললাইন চালুরে জন্য তারা  কুড়িয়েছেন।

অনুষ্ঠানে আরও উপস্থিতি ছিলেন- পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, আদিবা আনজিম মিতা, আনসার বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল নাজমুন ইসলাম, ডিআইজি আব্দুন বাতেন, জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ, বাঘা উপজেলায় চেয়ারম্যান লাইফউদ্দীন লাভলুসহ আরও অনেকে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow