২১০০ টাকায়ও মিলছে না ‘পাঠান’ এর টিকিট!

লম্বা প্রায় ৫ বছর পর বৃহৎ পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। এমনিতেই এতবড় বিরতি মানতে পারছিলেন না তার ভক্তরা, তারওপর ছবি মুক্তির আর এক সপ্তাহও বাকি নেই

Jan 19, 2023 - 21:14
 0
২১০০ টাকায়ও মিলছে না ‘পাঠান’ এর  টিকিট!
বুধবার (১৮ জানুয়ারি) হতে টিকিটের অগ্রিম বুকিং শুরু হয়েছেঃ সংগ্রহীত ছবি

লম্বা প্রায় ৫ বছর পর বৃহৎ পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। এমনিতেই এতবড় বিরতি মানতে পারছিলেন না তার ভক্তরা, তারওপর ছবি মুক্তির আর এক সপ্তাহও বাকি নেই। সবমিলিয়ে ‘পাঠান’ ঘিরে উন্মাদনা তুঙ্গে। টিকিটের জন্য রীতিমতো হাহাকার লেগে গেছে।

আরও পড়ুনঃ মেসি-রোনালদোর দ্বৈরথ যেভাবে দেখবেন


বুধবার (১৮ জানুয়ারি) হতে টিকিটের অগ্রিম বুকিং শুরু হয়েছে। ভারতের রাজধানী দিল্লিতে এক প্রেক্ষাগৃহে ২১০০ টাকায় বিক্রি হচ্ছে ‘পাঠান’-এর টিকিট। এত মূল্য হওয়া সত্ত্বেও অগ্রিম বুকিংয়েই প্রায় হাউসফুল বেশিরভাগ প্রেক্ষাগৃহ, মিলছে না টিকিট। বোঝাই যাচ্ছে, ‘পাঠান’ খুব বড়সড় ওপেনিং নেবে বক্স অফিসে।
এই প্রতিমূর্তি শুধু দিল্লিতেই নয়, চড়া দামে টিকিট বিক্রি হচ্ছে মুম্বাই এবং কলকাতাতেও। মুম্বাইয়ে ‘পাঠান’-এর টিকিটের সর্বোচ্চ দর ১৫০০ টাকা ছুঁইছুঁই। সেই দামের টিকিটেও ছবি মুক্তির প্রথমদিনে হাউসফুল প্রেক্ষাগৃহ। কলকাতায় তুলনামূলকভাবে দর কম, তবে টিকিটের চাহিদা আকাশছোঁয়া। ৬৫০ টাকা মূল্যের টিকিটের বেশির অংশ প্রেক্ষাগৃহই প্রায় কানায় কানায় ভর্তি। কেবল দেশেই নয় ভারতের বাইরেও ‘পাঠান’ ঘিরে বিপুল উদ্দীপনা দেখা গেছে।
ভারতের বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। সংস্থাটির ৫০ বছর পূর্তি উপলক্ষে গমন শুরু করেছে ‘যশরাজ স্পাই ইউনিভার্স’। শাহরুখের ‘পাঠান’-এর হাত ধরেই অফিসিয়ালি উন্মোচিত হয় গুপ্তচর মহাবিশ্বের নতুন লোগো। শোনা যাচ্ছে, সালমানের একসাথে এই ছবিতে হৃতিক রোশনকেও ক্যামিও করতে নোটিশ যাবে। যদিও কোনো পক্ষই ব্যাপারটা নিয়ে এখনও মুখ খোলেনি।

আরও পড়ুনঃ খুশদিল শাহের ঝড়ে কুমিল্লার সংগ্রহ : ১৮৪ রান


গত ১০ জানুয়ারি ‘পাঠান’ সিনেমার ট্রেলার  পায়। এরপর ১৪ জানুয়ারি বিশ্বের সর্বোচ্চ বহুতল ভবন দুবাইয়ের বুর্জ খলিফায় প্রদর্শিত হয় ট্রেলারটি। সেখানে উপস্থিত হয়ে যায় হাজারও শাহরুখ ভক্ত। নিরাশ করেননি শাহরুখ, ‘ঝুমে জো পাঠান’ গানে পা মিলিয়ে ফ্যানদের বিনোদিত করেন কিং খান। পাশাপাশি এ ফটোর বেশ কিছু সংলাপও বলতে শোনা যায় অভিনেতাকে।
প্রসঙ্গত, আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে সিদ্ধার্থ মজা পরিচালিত ‘পাঠান’ সিনেমাটি। এতে শাহরুখ, দীপিকা ছাড়াও অভিনয় করেছেন জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা প্রমুখ। ক্যামিও চরিত্রে নোটিশ যাবে সালমান খানকে। সিনেমাটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায়  পাবে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow