হাসপাতালে আগুন লেগে দুই চিকিৎসকসহ পাঁচ জনের মৃত্যু

ভারতের একটি বেসরকারি হাসপাতালে আগুন লেগে দুই চিকিৎসকসহ পাঁচ জনের মৃত্যু হয়েছে(২৭ জানুয়ারি) ভারতের রাঁচি থেকে প্রায় ১৭০ কিলোমিটার দূরে ধানবাদের ব্যাংক মোড় এলাকায় দিবাগত রাত ২টার দিকে এ ঘটনাটি ঘটে।

Jan 28, 2023 - 12:28
 0
হাসপাতালে আগুন লেগে দুই চিকিৎসকসহ পাঁচ জনের মৃত্যু
(২৭ জানুয়ারি) ভারতের রাঁচি থেকে প্রায় ১৭০ কিলোমিটার দূরে ধানবাদের ব্যাংক মোড় এলাকায় দিবাগত রাত ২টার দিকে এ ঘটনাটি ঘটেঃ সংগ্রহীত ছবি

ভারতের একটি বেসরকারি হাসপাতালে আগুন লেগে দুই চিকিৎসকসহ পাঁচ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ জানুয়ারি) ভারতের রাঁচি থেকে প্রায় ১৭০ কিলোমিটার দূরে ধানবাদের ব্যাংক মোড় এলাকায় দিবাগত রাত ২টার দিকে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে

  • জানা যায়, মৃতদের মধ্যে হাসপাতালের মালিক তথা চিকিৎসক বিকাশ হাজরা, তার স্ত্রী চিকিৎসক প্রেমা হাজরা এবং পরিচারিকা তারা দেবী রয়েছেন। এ ছাড়া সোহান খানারি নামে আরও একজনের দেহ চিহ্নিত হয়েছে। সব মিলিয়ে চিকিৎসক দম্পতিসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। অগ্নিকাণ্ডে তাদের একটি পোষা কুকুরও পুড়ে মারা গেছে। এ ঘটনায় কয়েকজন আহতও হয়েছেন। পুলিশের প্রাথমিক অনুমান, অগ্নিকাণ্ডের পর শ্বাসকষ্টজনিত কারণে এই মৃত্যুর ঘটনা ঘটেছে।
  • দেশটির পুলিশ জানায়, শুক্রবার রাতে হঠাৎ ওই হাসপাতালে আগুন লেগে যায়। হাসপাতালের একটি অংশে দায়িত্বরত ছিলেন সে চিকিৎসক দম্পতি। ঘটনাস্থলে গিয়ে পুলিশ এবং ফায়ার কর্মীরা কয়েক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশের ধারণা, অগ্নিকাণ্ডের পর শ্বাসকষ্টজনিত কারণে এ মৃত্যুর ঘটনা ঘটেছে।

আরও পড়ুনঃ  সকালে আওয়ামী লীগের সমাবেশ, বিকেলে বিএনপির পদযাত্রা

ধানবাদের সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট (এসডিএম) প্রেমকুমার তিওয়ারি ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ধারণা করা হচ্ছে স্টোর রুমে লাগা আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনের অসুস্থ হওয়ার খবর পেয়েছি। চারজনের মৃতদেহ সনাক্ত করা হয়েছে। বাকি একজনের পরিচয় এখনও জানা সম্ভব হয়নি।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow