স্টাম্প দিয়ে ছাত্রী পেটালেন ইডেনের ছাত্রলীগ নেত্রী

রাজধানীর ইডেন মহিলা কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি রোকসানা আক্তারের অত্যাচারের বিচার চেয়ে হল সুপারের কাছে লিখিত আবেদন করেছেন শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রীনিবাসের শিক্ষার্থীরা।

Feb 23, 2023 - 12:07
 0
স্টাম্প দিয়ে ছাত্রী পেটালেন ইডেনের ছাত্রলীগ নেত্রী
ছবি: সংগৃহীত

গত মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) করা এ আবেদনে শিক্ষার্থীদের ওপর ওই ছাত্রলীগ নেত্রীর নির্যাতনের বিবরণও তুলে ধরা হয়েছে। সম্প্রতি কক্ষে আসন দেয়া নিয়ে বাগ্‌বিতণ্ডার জেরে কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী মহুয়া আক্তারকে স্টাম্প দিয়ে মারধর করার অভিযোগ আনা হয়েছে।

আবেদনে বলা হয়, মঙ্গলবার সন্ধ্যায় পঞ্চম তলায় মহুয়াকে নির্যাতন শুরু করেন রোকসানা আক্তার। তার চিৎকার শুনে আশপাশের কক্ষে থাকা ছাত্রীরা জড়ো হলে জানতে পারেন যে, মহুয়াকে মারধর করছেন রোকসানা।

গত একবছর ধরে তার ওপর এমন অত্যাচার-নির্যাতন চলে আসছে। মঙ্গলবার এর প্রতিবাদ করায় মহুয়াকে স্টাম্প দিয়ে সারা শরীরে আঘাত করা হয় এবং তার জামাকাপড় ও চুল ছিঁড়ে দেয়া হয়। তাকে বটি দিয়ে মারতেও উদ্ধত হয়। ৫ম তলার প্রতিটি শিক্ষার্থী রোকসানার অত্যাচারের শিকার।

এ বিষয়ে বঙ্গমাতা ছাত্রীনিবাসের সুপার নাজমুন নাহার দাবি করেছেন, গত মঙ্গলবার রোকসানা ও মহুয়ার মধ্যে হাতাহাতি হয়েছিল। পরে তারা নিজেরাই বিষয়টি সমাধান করেন। এ ঘটনায় কোনো ছাত্রী অভিযোগ দেননি।

অভিযোগের বিষয়ে জানতে ছাত্রলীগ নেত্রী রোকসানা আক্তারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow