শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে কয়েদির মৃত্যু

শেখ হাসিনা জাতীয় বার্ন এবং প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মো. জাহাঙ্গীর আলম (২৫) নামে সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু হয়েছে।

Dec 22, 2022 - 17:00
 0
শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে  কয়েদির মৃত্যু

শেখ হাসিনা জাতীয় বার্ন এবং প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মো. জাহাঙ্গীর আলম (২৫) নামে সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় চিকিৎসাধীন অবস্থায় গভীর পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি। 

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন। তিনি ঢাকা পোস্টকে বলেন, বুধবার রাত ৩টার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগার হতে দগ্ধ অবস্থায় জাহাঙ্গীর আলম নামে এক কয়েদিকে আমাদের এখানে এনে ভর্তি করা। পরে তাকে আইসিইউতে পাঠানো হয়। আইসিইউর ১২ নম্বর বেডে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল বেলা সাড়ে ৯টার দিকে মারা যাহার তিনি। তার দেহে ৬৩ শতাংশ দগ্ধ ছিল।

আরও পড়ুনঃ পদত্যাগ করলেন বিএনপির সংসদ সদস্য হারুন

ঢাকা কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী মাইনুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, তিনি মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি ছিলেন। সাম্পপ্রতিককালে চট্টগ্রাম কারাগার থেকে তাকে ঢাকায় পাঠানো হয়েছিল। কিন্তু উনি কীভাবে দগ্ধ হয়েছেন সে বিষয়ে কিছু জানা যায়নি। তার বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ থানা এলাকায়। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তার সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্ত সম্পন্ন হবে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow