লাইনচ্যুত বগি উদ্ধার, ময়মনসিংহ-চট্টগ্রামের ট্রেন যোগাযোগ সচল

রেলওয়ে জংশন স্টেশন থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রামগামী ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেনের লাইনচ্যুত বগিটি উদ্ধার করা হয়েছে। সোমবার (২৬ ডিসেম্বর) সকাল ১০টা ৫ মিনিটে বগিটি উদ্ধার করা হয়। এতে আড়াই ঘণ্টা পর ময়মনসিংহ-গৌরীপুর সেকশনে ট্রেন চলাচল সচল হয়েছে।

Dec 26, 2022 - 11:57
Dec 26, 2022 - 12:01
 0
লাইনচ্যুত বগি উদ্ধার, ময়মনসিংহ-চট্টগ্রামের ট্রেন যোগাযোগ সচল
লাইনচ্যুত বগি উদ্ধার, ময়মনসিংহ-চট্টগ্রামের ট্রেন যোগাযোগ সচল

ময়মনসিংহ: প্রায় তিন ঘণ্টা পর ময়মনসিংহ হতে চট্টগ্রামের ট্রেন যোগাযোগ সচল হয়েছে। সোমবার (২৬ ডিসেম্বর) সকাল সোয়া ১০টার দিকে ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেনের লাইনচ্যুত বগি উদ্ধার করা হয়।

এর আগে সকাল সাড়ে ৭ টায় নগরীর কেওয়াটখালী এলাকার রেল ব্রীজের সংলগ্ন ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়।  এতে ময়মনসিংহের সঙ্গে চট্টগ্রাম, জারিয়া ও মোহনগঞ্জের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

ময়মনসিংহ রেলওয়ে লোকো শেডের ইনচার্জ ইঞ্জিনিয়ার আব্দুর রহিম এই তথ‍্য শিওর করেছেন।  

তিনি জানান, ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেনটি সম্প্রতি বেশ কয়েকবার লাইনচ্যুত হওয়ায়। এটি মেরামতের জন্য চট্টগ্রামের পাহাড়তলি কারখানাতে পাঠানো হচ্ছিল। গমন শুরুতেই কেওয়াটখালী রেল ব্রীজের কাছে একটি বগি লাইনচ্যুত হয়।  

আরও পড়ুনঃ আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতিমণ্ডলীর প্রথম সভা আজ

এ ঘটনার পরপরই আমারা উদ্ধারকারী ট্রেন নিয়ে ঘটনাস্থলে এসে উদ্বার কাজ শুরু করি। প্রায় তিন ঘণ্টার পর ট্রেনটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে। এর ফলে বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।  
 
এর আগে গত ১৭, ১১ ডিসেম্বর এবং ১৮ সেপ্টেম্বর ট্রেনটির একই বগি লাইনচ্যুত হয়েছিল। এনিয়ে চলতি বছরের সেপ্টেম্বর হতে চার বার এ ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow