রাজধানীর চকবাজার এলাকায় আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

Apr 11, 2023 - 11:34
 0
রাজধানীর চকবাজার এলাকায় আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট
সংগ্রহীত ছবি

রাজধানীর চকবাজার এলাকার বিসমিল্লাহ টাওয়ারের পাশে ৫ তলা ভবনের ৫ তলায় সিরামিক গোডাউনে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট।

মঙ্গলবার (১১ এপ্রিল) সকাল পৌনে ১১টার দিকে এই আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের এক কর্মকর্তা জানান, চকবাজারে বিসমিল্লাহ টাওয়ারের পাশে পাঁচতলা ভবনের পাঁচতলায় একটি সিরামিক গোডাউনে আগুন লেগেছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কন্ট্রোল রুমের দায়িত্বরত কর্মকর্তা দেওয়ান আজাদ বাসসকে জানান, চকবাজার এলাকায় একটি ভবনের প্লাস্টিকের কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ভবনের নিচতলায় থাকা রেষ্টুরেন্টের ৬ জন ব্যক্তির অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মরদেহ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তিনি জানান, তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমাণ এখন পর্যন্ত জানা যায়নি। অগ্নিকান্ডের ঘটনায় আগুন নিয়ন্ত্রণে আসার কাজে লালবাগ,পলাশী,হাজারীবাগ ও সদরঘাট নদীসহ ফায়ার সার্ভিসের ১০ টি ইউনিটের সদস্যরা অংশ নিলেও পরে এখন ৬ টি ইউনিট  উদ্ধার কাজে অংশ নিয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow