রাজধানীর গুলশানে গ্লোরিয়া জিন্স ক্যাফের সামনে গোলাগুলি

বিষয়টি নিশ্চিত করে গুলশান বিভাগের উপ-কমিশনার মো. আ. আহাদ ঢাকা পোস্টকে বলেন, বিকেল ৪টার দিকে গ্লোরিয়া জিন্স নামক রেস্টুরেন্টের সামনে গোলাগুলির ঘটনা ঘটে

Jan 15, 2023 - 17:27
Jan 15, 2023 - 17:32
 0
রাজধানীর  গুলশানে গ্লোরিয়া জিন্স ক্যাফের সামনে গোলাগুলি
রোববার (১৫ জানুয়ারি) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে : সংগ্রহীত ছবি

টাকা-পয়সার লেনদেনকে কেন্দ্র করে রাজধানীর গুলশান ১ নম্বরে গ্লোরিয়া জিন্স কফিস বাংলাদেশ নামে একটি রেস্টুরেন্টের সামনে গুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধ হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দু'জনকে আটক করেছে পুলিশ। রোববার (১৫ জানুয়ারি) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

আরও পড়ুনঃ নিষেধাজ্ঞার পর র‍্যাব সংস্কারে অভূতপূর্ব উন্নতি হয়েছে

বিষয়টি নিশ্চিত করে গুলশান বিভাগের উপ-কমিশনার মো. আ. আহাদ ঢাকা পোস্টকে বলেন, বিকেল ৪টার দিকে গ্লোরিয়া জিন্স নামক রেস্টুরেন্টের সামনে গোলাগুলির ঘটনা ঘটে। একজন আরেকজনকে গুলি করেছেন। এ ঘটনায় আমরা জড়িত দুজনকেই হেফাজতে নিয়েছি। তাদের আগ্নেয়াস্ত্রের বৈধতা, নাম-পরিচয় যাচাই করা হচ্ছে। প্রাথমিকভাবে জানা গেছে, টাকা পয়সার লেনদেনকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনার সূত্রপাত। বিস্তারিত পরে জানানো হবে, বলে জানান আ. আহাদ।

আরও পড়ুনঃ  নেপালে উড়োজাহাজ দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৬৭ জন

জানা গেছে, গুলিতে আহত ব্যক্তির নাম আমিনুল। আর যিনি গুলি করেছেন তার নাম অহিদুল। পুলিশ দুজনকেই আটক করেছে। তবে আমিনুল নামের ব্যক্তি গুলিবিদ্ধ হওয়ায় তাকে হাসপাতালে নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow