যে ভুলে বনির ওপর ক্ষুব্ধ প্রসেনজিৎ

কলকাতা, ১৮ জানুয়ারি – কলকাতার জনপ্রিয় দুই তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং বনি সেনগুপ্ত। টলি ইন্ডাস্ট্রিতে একজনের বয়স প্রায় ৯ এবং অন্যজন পেরিয়েছেন ৩৫ বছরেরও অধিক সময়

Jan 18, 2023 - 17:19
 0
যে ভুলে বনির ওপর ক্ষুব্ধ প্রসেনজিৎ
ছোট বেলা থেকে বনিকে চেনেন বুম্বা দা। কারণ, বনির বাবা অনুপ সেনগুপ্তের নির্মিত অনেক ছবিতে কাজ করেছেন প্রসেনজিৎঃ সংগ্রহীত ছবি

কলকাতা, ১৮ জানুয়ারি – কলকাতার জনপ্রিয় দুই তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং বনি সেনগুপ্ত। টলি ইন্ডাস্ট্রিতে একজনের বয়স প্রায় ৯ এবং অন্যজন পেরিয়েছেন ৩৫ বছরেরও অধিক সময়। ছোট বেলা থেকে বনিকে চেনেন বুম্বা দা। কারণ, বনির বাবা অনুপ সেনগুপ্তের নির্মিত অনেক ছবিতে কাজ করেছেন প্রসেনজিৎ।

আরও পড়ুনঃ  ভ্যাকসিনেশনে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধ সম্ভব

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে হাজির হয়েছিলেন প্রসেনজিৎ এবং বনি। আর সেখানেই সঞ্চালক রচনা ব্যানার্জী খোলাসা করলেন খেপে যাওয়ার রহস্য।
রচনা বলেন, অনুপ দাদার সিনেমায় প্রচুর কাজ করেছি আমি আর প্রসেনজিৎ। তখন বনি অনেক ছোট। বুম্বাদাকে তখন থেকেই মামা বলা হয় ডাকে বনি। আর বিশাল হয়ে অধুনা যখন সকলের সামনে ও মামা বলে ডাকে, তখন বুম্বাদা প্রচুর খেপে গিয়ে বনিকে নাকি দাদা বলা হয়ে থাকে ডাকার কথা বলেন। যদিও সবটাই হাসতে হাসতে বলছিলেন রচনা।

আরও পড়ুনঃ ডোনাল্ড লুর সফর নিয়ে মিথ্যাচার করেছে সরকার: মির্জা ফখরুল

প্রসঙ্গত, এক সময়ের জনপ্রিয় জুটি রচনা-প্রসেনজিৎ। দুজনে অগণিত হিট সিনেমা বখশিশ দিয়েছেন দর্শকদের। কিন্তু বর্তমান আর এ স্টার জুটিকে পর্দায় দেখা যায় না। এদিকে, বনিও বর্তমান বাংলা সিনেমার জনপ্রিয় হিরো। সম্মুখে মুক্তি পাবে তার প্রযোজিত সিনেমা ‘ডাল বাটি চূর্মা’।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow