মৌচাক ভাঙতে গিয়ে এক মৌয়াল বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

মাদারীপুরের রাজৈরে গাছে উঠে মৌচাক ভাঙতে গিয়ে এক মৌয়াল বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন। আজ সোমবার সকাল ১০টার দিকে উপজেলার বদরপাশা এলাকায় এ ঘটনা ঘটে।

Feb 27, 2023 - 18:55
 0
মৌচাক ভাঙতে গিয়ে এক মৌয়াল বিদ্যুৎস্পৃষ্টে  মৃত্যু
সংগ্রহীত ছবি

মাদারীপুরের রাজৈরে গাছে উঠে মৌচাক ভাঙতে গিয়ে এক মৌয়াল বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন। আজ সোমবার সকাল ১০টার দিকে উপজেলার বদরপাশা এলাকায় এ ঘটনা ঘটে।

 মারা যাওয়া ওই মৌয়ালের নাম সোহাগ মাতবর (৩৫)। তিনি রাজৈর উপজেলার বদরপাশা এলাকার মৃত লতিফ মাতবরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে মধু সংগ্রহের জন্য বাসা থেকে বের হন সোহাগ। তিনি তাঁর বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে একটি বাগানে মৌচাক ভাঙতে গাছে ওঠেন। এ সময় পল্লীবিদ্যুতের একটি তারে স্পর্শ লেগে সোহাগ বিদ্যুৎপৃষ্ট হয়ে গাছ থেকে একটি পুকুরে ছিটকে পড়েন। পরে স্থানীয় লোকজন মৌয়াল সোহাগকে মুমূর্ষু অবস্থায় পুকুর থেকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, সকালে মধু সংগ্রহের জন্য বাসা থেকে বের হন সোহাগ। দুপুরে বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে একটি বাগানে মৌচাক ভাঙতে গাছে ওঠেন। এ সময় পল্লি বিদ্যুৎতের তারে স্পর্শ লেগে গাছ থেকে একটি পুকুরে ছিটকে পড়েন সোহাগ। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, ‌‘বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক মৌয়াল মারা গেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন। আইনি প্রক্রিয়া শেষে নিহত মৌয়ালের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow