ভিক্ষুকের কোলে ৬ মাসের শিশুকে রেখে পালিয়েছে মা

লক্ষ্মীপুরে ভিক্ষুকের কোলে ৬ মাসের একটি ছেলে শিশুকে রেখে তার মা পালিয়ে গেছে। বুধবার (১ মার্চ) দুপুর ২টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার মজুপুর এলাকায় আধুনিক হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করেছে।

Mar 1, 2023 - 19:58
 0
ভিক্ষুকের কোলে ৬ মাসের  শিশুকে রেখে পালিয়েছে মা
সংগ্রহীত ছবি

লক্ষ্মীপুরে ভিক্ষুকের কোলে ৬ মাসের একটি ছেলে শিশুকে রেখে তার মা পালিয়ে গেছে। বুধবার (১ মার্চ) দুপুর ২টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার মজুপুর এলাকায় আধুনিক হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করেছে। এসময় পুলিশ আশপাশের লোকজনের সঙ্গেও কথা বলেছে।

স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুবনা ফারজানা শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

বর্তমানে শিশুটি সেখানকার দ্বিতীয় তলায় মহিলা ওয়ার্ডের এক রোগীর আত্মীয় রহিমা বেগম নামের একজনের তত্ত্বাবধানে আছে। সিনিয়র নার্স মমতাজ বেগম জানিয়েছেন, শিশুটি এখানে নিয়ে আসার পর তাকে দুধ পান করানো হয়েছে এবং সে সুস্থ আছে।
কাউন্সিলর জসিম উদ্দিন মাহমুদ বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। নিষ্পাপ শিশুটিকে ভিক্ষুকের কোলে রেখে পালিয়ে গিয়ে ২ ঘণ্টা পরও ফেরেনি মা। আশপাশের কেউই ওই নারীকে চেনেন না বলে জানিয়েছেন।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবদুল ওয়াদুদ বলেন, শিশুটিকে উদ্ধার করা হয়েছে। তার পরিচয় শনাক্তের জন্য হাসপাতালের আশপাশের লোকজনের সঙ্গে কথা বলেছি। কিন্তু কেউ কোনো তথ্য দিতে পারেনি। বর্তমানে শিশুটি আমাদের হেফাজতে রয়েছে। শিশুটির স্বজনদের খুঁজে পেতে চেষ্টা চলছে। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow