বিশ্বকাপজয়ী সতীর্থদের সোনার আইফোন দেবেন মেসি

বিশ্বকাপজয়ী সতীর্থদের জন্য বিশেষ উপহার সোনার প্রলেপ দেওয়া আইফোন দিচ্ছেন লিওনেল মেসি। দলের খেলোয়াড় ও স্টাফ মিলিয়ে মোট ৩৫ সদস্যের জন্য ২৪ ক্যারেটের এই ফোন অর্ডার করেছেন তিনি

Mar 2, 2023 - 13:11
 0
বিশ্বকাপজয়ী সতীর্থদের সোনার আইফোন দেবেন মেসি
ছবি: সংগৃহীত

বিশ্বকাপজয়ী সতীর্থদের জন্য স্বর্ণের প্রলেপ দেওয়া আইফোন বিশেষ উপহার হিসেবে দিচ্ছেন লিওনেল মেসি। দলের খেলোয়াড় ও স্টাফ মিলিয়ে মোট ৩৫ সদস্যের জন্য ২৪ ক্যারেটের এই ফোন অর্ডার করেছেন তিনি।

বৃহস্পতিবার (২ মার্চ) যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম দ্য সান এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, স্বর্ণের প্রলেপ দেওয়া এসব আইফোনের পেছনে মেসির খরচ হবে এক লাখ ৭৫ হাজার ইউরো, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় দুই কোটি টাকা। এরই মধ্যে আইফোনগুলোর ছবি প্রকাশ করেছে ডিজাইনকারী সংস্থা আইডিজাইন।

ছবিতে দেখা যায়, সোনায় মোড়ানো মুঠোফোনগুলোর পেছনে আর্জেন্টিনার তিনবার বিশ্বকাপ জয়ের প্রতীক হিসেবে তিনটি তারকা, আর্জেন্টিনা ফুটবল দলের লোগো। সতীর্থদের উপহার দেওয়ার পাশাপাশি নিজের জন্যও সোনায় মোড়ানো আরেকটি আইফোন কিনেছেন মেসি।

আইডিজাইন গোল্ডের সিইও বেনজামিন লিওনস বলেছেন, “লিওনেল শুধু বড় তারকাই নন, তিনি আইডিজাইন গোল্ডের সবচেয়ে বিশ্বস্ত গ্রাহক। তিনি বিশ্বকাপ ফাইনালের কয়েক মাস পর আমাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন। তিনি (মেসি) বলেছিলেন, বিশ্বকাপ জয় বিশেষভাবে উদযাপন করতে চান। তিনি সহকর্মীদের জন্য একটি বিশেষ উপহার দিতে চান। কিন্তু সাধারণ উপহার দিতে চান না। তাই আমি তাকে সোনার আইফোনের পরামর্শ দিয়েছিলাম। তিনি এই বিষয়টি পছন্দ করেছিলেন।”

আর্জেন্টিনার সংবাদমাধ্যম “টিওয়াইসি স্পোর্টস” জানিয়েছে, কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়া আর্জেন্টিনা দলের সবাইকে সোনার প্রলেপ দেওয়া বিশেষ মডেলের আইফোন ১৪ মুঠোফোন উপহার দিয়েছেন মেসি। এই উপহারের তালিকা থেকে বাদ পড়েনি আর্জেন্টিনা দলের কোচিং স্টাফও। সব মিলিয়ে ৩৫টি বিশেষ আইফোন উপহার দিয়েছেন মেসি।

আর্জেন্টিনার আরেক সংবাদমাধ্যম “ক্লারিন” জানিয়েছে, আইডিজাইন গোল্ড- মেসিকে এই ফোনগুলো সরবরাহ করেছে। তাদের প্রধান নির্বাহী কর্মকর্তা বেনজামিন লিওনস সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে লিখেছেন, “বিশ্বকাপ ফাইনাল জেতায় লিওনেল মেসিকে তার সতীর্থ ও স্টাফদের জন্য ৩৫টি সোনার প্রলেপ দেওয়া আইফোন ১৪ উপহার দেওয়া ছিল সম্মানের ব্যাপার।”

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow