অভিনন্দন আরও একটি স্বর্ণালি বছর পার করল আমার সংবাদ

বাগো নিউজ এর পক্ষ থেকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। এগিয়ে যাও দৈনিক আমার সংবাদ । ( যদি লক্ষ্য থাকে অটুট, তবে পথ হারাবেনা বাংলাদেশ )

Mar 2, 2023 - 13:34
Mar 2, 2023 - 17:30
 0
অভিনন্দন আরও একটি স্বর্ণালি বছর পার করল আমার সংবাদ
দৈনিক আমার সংবাদ - ছবি: সংগৃহীত

প্রতিষ্ঠালগ্ন থেকেই মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণে যাত্রা অব্যাহত রেখেছে আমার সংবাদ। এগিয়ে চলা বাংলাদেশের উন্নয়নযাত্রায়ও গর্বিত সারথি আমার সংবাদ। সাহসিকতা আর বস্তুনিষ্ঠতা বজায় রেখে হাঁটি-হাঁটি পা-পা করে ১১ বছরে পদার্পণ করল দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক আমার সংবাদ।

অনেক প্রতিকূলতা কাটিয়ে আমার সংবাদ আজ ১০ বছর পেরিয়ে ১১ বছরে পদার্পণ করল। এ শুভক্ষণে পত্রিকাটির সাংবাদিকসহ এর সঙ্গে যুক্ত সবাইকে আমাদের বাগো নিউজ এর পক্ষ থেকে প্রাণঢালা আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আমার সংবাদের পাঠকসহ সব শুভানুধ্যায়ীর প্রতি আমাদের কৃতজ্ঞতার কোনো সীমা নেই। আপনাদের সবার সহযোগিতা আর অংশগ্রহণ নিয়েই আমার সংবাদ আজ পাঠকপ্রিয়তার নিষ্কণ্টক পথে হাঁটছে। এ দৈনিকের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা প্রত্যাশা করি, সামনের দিনগুলোয়ও দেশের ইতিবাচক খবর আমরা ছড়িয়ে দিতে চাই বিশ্বব্যাপী।

আসুন, সবাই মিলে দেশকে এগিয়ে নিয়ে যাই। বাংলাদেশের গৌরব ছড়িয়ে পড়ুক বিশ্বময়। সে সঙ্গে আশা করি পত্রিকাটি বস্তুনিষ্ঠ, নিরপেক্ষ সংবাদ পরিবেশনার যে দৃষ্টান্ত জাতির সামনে স্থাপন করেছে, তা ভবিষ্যতেও অক্ষুণ্ন থাকবে।

সবশেষে বলব, আমার সংবাদ তার আদর্শ থেকে কখনো বিচ্যুত হয়নি। যদি কিছু ত্রুটি-বিচ্যুতি থেকেও থাকে, তারপরও অকপটে বলব— আমার সংবাদ তার অভীষ্ট লক্ষ্যে চলার চেষ্টা অব্যাহত রেখেছে। এ চেষ্টা আগামী দিনেও অব্যাহত থাকবে। পেশাদারিত্ব বজায় রেখে মানুষের আরও কাছে পৌঁছবে আমার সংবাদ— এ প্রত্যাশা দেশবাসীর মতো আমাদেরও।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow