বিদেশিরা কাউকে ক্ষমতায় বসাবে না : কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিদেশিরা কাউকে ক্ষমতায় বসাবে না, ক্ষমতায় বসাবে বাংলাদেশের জনগণ। আমাদের অভ্যন্তরীণ বিষয়ে বিদেশি দূতাবাসের যারা কথা বলেন জেনেভা কনভেনশনে যে নিয়ম রয়েছে তার বাইরে তাদের যাওয়া উচিত না। আমাদের অভ্যন্তরীণ বিষয় আমরাই সমাধান করবো।

Dec 26, 2022 - 17:24
 0
বিদেশিরা কাউকে ক্ষমতায় বসাবে না : কাদের
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে এক সংবাদ সম্মেলনে কথা তিনি এই বলেন।

 

ওবায়দুল কাদের বলেন, বিদেশিরা কাউকে ক্ষমতায় বসাবে না। ক্ষমতায় বসাবে বাংলাদেশের জনগণ। আমাদের অভ্যন্তরীণ বিষয়ে আমরাই সমাধান করবো। ১০ তারিখে বিদেশিরা আশঙ্কা করেছিলেন এইখানে কারবালার রোল পড়ে যাবে, ধ্বংসনীলা পড়ে যাবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এদেশ সবার, আওয়ামী লীগের একার নয়। আমরা চাই এখানে গণতন্ত্র শক্তিশালী হোক। যারা বলছেন ২০১৮ ও ১৪ বছরের নির্বাচন ত্রুটিযুক্ত, আমি তাদের বলবো, ২০০৮ সালের নির্বাচন বিষয়ে কারো কোনো আগ্রহ রয়েছে। ২০০৮ সালের মতো একটি নির্বাচন আমরা যদি করি নির্বাচন কমিশনারের তত্ত্বাবধানে, ২০০৮ সালে নির্বাচনে কারচুপি হয়েছে এ ধরনের কোনো দৃষ্টান্ত নেই। নির্বাচন হলে আওয়ামী লীগ কিভাবে জেতে সেটা সেই সময় প্রমাণ হয়েছে। ঐক্যবদ্ধভাবে ভোটে আওয়ামী লীগ হারবে না।

আর পড়ুনঃ সাগরে ১৮০ রোহিঙ্গার মৃত্যুর আশঙ্কা ইউএনএইচসিআরের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আমরা চ্যালেঞ্জিং সময় লঙ্ঘন করছি। সামনে এইরকম কঠিন চ্যালেঞ্জ। মুক্তিযুদ্ধের চেতনা এবং স্বাধীনতার আদর্শের প্রতিপক্ষ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক শক্তি যাদের দোসর, তারা ষড়যন্ত্রমূলক অপকর্ম চালিয়ে যাচ্ছে। এ ষড়যন্ত্র আমাদের মোকাবিলা করতে হবে। শান্তিপূর্ণ যেকোনো আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলার শক্তি এবং সামর্থ্য আওয়ামী লীগের আছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow