বিএনপির 'পদযাত্রা' কর্মসূচি দুপুরে

গণতন্ত্র পুনরুদ্ধার এবং ১০ দফা দাবি আদায়ে রাজধানীতে চার দিনের পদযাত্রা কর্মসূচির প্রথম দিন পালন করবে বিএনপি। শনিবার (২৮ জানুয়ারি) দুপুর ২টায় রাজধানীর বাড্ডা হোসেন মার্কেট থেকে মালিবাগের আবুল হোটেল পর্যন্ত হবে এ পদযাত্রা কর্মসূচি। রাজপথে এককভাবে কর্মসূচিতে নামছে বিএনপি।

Jan 28, 2023 - 13:15
 0
বিএনপির 'পদযাত্রা' কর্মসূচি দুপুরে
রাজধানীতে বিএনপির পদযাত্রা দুপুরে

গত বৃহস্পতিবার বেলা ১১টায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচির ঘোষণা দেন।

কর্মসূচির মধ্যে রয়েছে ২৮ জানুয়ারি মহানগর উত্তর বিএনপি ঢাকার বাড্ডা এলাকা থেকে মালিবাগের আবুল হোটেল পর্যন্ত এবং ৩১ জানুয়ারি গাবতলী থেকে মাজার রোড় হয়ে মিরপুর ১০ নম্বর গোলচত্বর পর্যন্ত পদযাত্রা করবে।

একইভাবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ৩০ জানুয়ারি যাত্রাবাড়ী থেকে শ্যামপুর পর্যন্ত এবং ১ ফেব্রুয়ারি মুগদা থেকে মালিবাগ পর্যন্ত পদযাত্রা করবে। প্রতিটি পদযাত্রা বেলা দু’টায় শুরু হবে।

সরকারি দলের উসকানিমূলক পাল্টা কর্মসূচি এবং বিদ্যুৎ-গ্যাসসহ নিত্যপণ্যের দাম কমানো, সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে আগামী ৪ ফেব্রুয়ারি ঢাকাসহ সব বিভাগীয় সদরে সমাবেশ কর্মসূচি রয়েছে। এর আগেই ঢাকা মহানগর বিএনপি চার দিনের পদযাত্রা কর্মসূচি দিল।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow