আ. লীগ ক্ষমতায় এলে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় আসলে দেশে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার পাশাপাশি জনগণের সেবা করা হবে

Jan 11, 2023 - 18:25
 0
আ. লীগ ক্ষমতায় এলে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে: প্রধানমন্ত্রী
গত ১৪ সালের বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে, কারণ তার সরকার বাংলাদেশের সার্বিক অগ্রগতি নিশ্চিত করার জন্য ক্লান্তি হীন পরিশ্রম করে যাচ্ছে: সংগ্রহীত ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় আসলে দেশে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার পাশাপাশি জনগণের সেবা করা হবে।

আরও পড়ুনঃ অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা নেওয়ার ঘোষণা

বুধবার (১১ জানুয়ারি) গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন চীনের কমিউনিস্ট পার্টির (সিপিসি) কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিভাগের সহকারি মন্ত্রী চেন ঝোয়া। এসময় তিনি এ কথা বলেন।

আরও পড়ুনঃ পুলিশ-আমলার ওপর নির্ভর করে ক্ষমতায় টিকে আছে আ.লীগ : ফখরুল


প্রধানমন্ত্রী বলেন, এ বছরের শেষে কিংবা আগামী সালের প্রথমে অনুষ্ঠিত থেকে যাওয়া পরের সাধারণ নির্বাচনে আমরা যদি ক্ষমতায় আসতে পারি, তাহলে আমরা দেশের আর্থ-সামাজিক অগ্রগতির প্রক্রিয়া অব্যাহত রাখব এবং জনগনের সার্ভিস করব।


বৈঠকে শেখ হাসিনা জানান, গত ১৪ সালের বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে, কারণ তার সরকার বাংলাদেশের সার্বিক অগ্রগতি নিশ্চিত করার জন্য ক্লান্তি হীন পরিশ্রম করে যাচ্ছে। বর্তমানে দেশবাসী এর সুফল পাচ্ছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow