বর শরিফুল রাজের ঘরে ফিরে গেলেন পরীমনি

বর শরিফুল রাজের ঘরে ফিরে গেছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি। বিষয়টি জানিয়েছেন আরেক অভিনেত্রী শিরিন শিলা

Jan 5, 2023 - 16:51
 0
বর শরিফুল রাজের ঘরে  ফিরে গেলেন পরীমনি
বর শরিফুল রাজের ঘরে ফিরে গেছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি। বিষয়টি জানিয়েছেন আরেক অভিনেত্রী শিরিন শিলা : সংগ্রহীত ছবি

বর শরিফুল রাজের ঘরে ফিরে গেছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি। বিষয়টি জানিয়েছেন আরেক অভিনেত্রী শিরিন শিলা।
বুধবার রাত পৌনে ১২টার দিকে কঙ্কর তার ভেরিফায়েড এফবি পেজে কয়েকটি ছবি পোস্ট করেছেন।
যেখানে নোটিশ গেছে, পরীমনি এবং রাজ ভিডিওকলে শিরিন শিলার সাথে কথা বলছেন। এ সময় তাদের পুত্র রাজ্যকেও দেখা গেছে ওই ছবিতে।

আরও পড়ুনঃ মেট্রোরেলের পিলারে পোস্টার অপসারণে ডিএনসিসির অভিযান সোমবার


শিরিন শিলা ফেসবুক পোস্টে লিখেছেন— অভিনন্দন দোস্ত পরীমনি। সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরিমনির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিলেন, তারা  খেয়ে মরে যাও। রিজন যারা মানুষের সুখ দেখতে পারে না, তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক। এর আগে নতুন বছরের ১ম প্রহরে ফেসবুকে দুটি ছবি প্রকাশ করেন পরীমনি। যেখানে তার বিছানা এবং কোল বালিশে রক্তের আঁচড় রয়েছে। অনুমান করা হয়, রাজের সাথে তার হাতাহাতি থেকেই ঘটনাটি ঘটেছে।


ঘটনার বিস্তারিত না জানিয়ে পরীমনি ছবি দুটির ক্যাপশনে লেখেন— ‘হ্যাপি নিউ ইয়ার। প্রেস কনফারেন্স টুমরো… লোডিং।’ যদিও পরীমনি এখনো সেই প্রেস কনফারেন্স করেননি। উল্লেখ্য, ২০২১ বর্ষের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ বছরের ১০ জানুয়ারি সেই সংবাদ সামনে আনেন তারা। সেইম দিন সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এর পর সে বর্ষের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow