লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় পীর-মুরিদসহ নিহত ৩

লালমনিরহাটের হাতীবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় পীর-মুরিদসহ ৩ জন নিহত হয়েছে। মঙ্গলবার রাতে ওই উপজেলার সানিয়াজান দাখিল মাদ্রাসা মোড়ে ও একই সড়কের রমনীগঞ্জ নারিকেল তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে

Jan 25, 2023 - 13:16
 0
লালমনিরহাটে  সড়ক দুর্ঘটনায় পীর-মুরিদসহ নিহত ৩
মঙ্গলবার রাতে ওই উপজেলার সানিয়াজান দাখিল মাদ্রাসা মোড়ে ও একই সড়কের রমনীগঞ্জ নারিকেল তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে : সংগ্রহীত ছবি

লালমনিরহাটের হাতীবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় পীর-মুরিদসহ ৩ জন নিহত হয়েছে। মঙ্গলবার রাতে ওই উপজেলার সানিয়াজান দাখিল মাদ্রাসা মোড়ে ও একই সড়কের রমনীগঞ্জ নারিকেল তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানান

  • ওই উপজেলার বড়খাতা-তিস্তা ব্যারাজ সড়কের সানিয়াজান দাখিল মাদ্রাসা মোড়ে মঙ্গলবার রাতে ১০টার পরে একটি ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী ফজলুল হক পীর সাহেব (৬৫) ও তার মুরিদ নজরুল ইসলামসহ (৫০) ৩ জন গুরুত্বর আহত হয়।

আরও পড়ুনঃ ইউক্রেনে আধুনিক ট্যাংক পাঠাতে অবশেষে প্রস্তুত আমেরিকা ও জার্মানি

তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়। নিহত ফজলুল হক পীর সাহেবের বাড়ি কুড়িগ্রামের রাজীবপুর এলাকায় ও  মুরিদ নজরুল ইসলাম সানিয়াজান ইউনিয়নের নিজ শেখ সুন্দর এলাকার সোলেমান আলীর পুত্র। ওই ঘটনায় নজরুল ইসলামের পুত্র রিফাতও গুরুত্বর আহত হয়েছে। 
এর আগে সকালে একই সড়কের রমনীগঞ্জ নারিকেল তলা এলাকায় ট্রাক চাপায় আব্দুল লতিফ (৪৭) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছে। 

আরও পড়ুনঃ  প্রধানমন্ত্রী আজ গাজীপুর যাচ্ছেন

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow