পরমব্রতর সিনেমায় অঞ্জন দত্ত

পরমব্রতর সিনেমায় অঞ্জন দত্ত

Dec 17, 2023 - 02:45
 0
পরমব্রতর সিনেমায় অঞ্জন দত্ত

‘দীপ জ্বেলে যাই’ সিনেমার কালজয়ী গান ‘এই রাত তোমার আমার’। এ গানটি গেয়েছিলেন হেমন্ত মুখোপাধ্যায়। এবার সেই গানের রেশ ধরেই সিনেমা নির্মিত হচ্ছে। এটি নির্মাণ করছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

গানের শিরোনামেই রাখা হয়েছে সিনেমার নাম ‘এই রাত তোমার আমার’। এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন অঞ্জন দত্ত। তার বিপরীতে দেখা যাবে অপর্ণা সেনকে।

এ সিনেমায় পরমব্রতরও অভিনয় করার কথা রয়েছে। বাংলা সিনেমার নস্টালজিক একটি অধ্যায়কে সিনেমায় তুলে আনা হবে। শোনা যাচ্ছে, পরমব্রতর চরিত্রটি হেমন্ত মুখোপাধ্যায়কে ঘিরে তৈরি হচ্ছে। তবে এটি কারও বায়োপিক নয় বলেও জানানো হয়েছে। একটি রাতের কিছু ঘটনা, কিছু স্মৃতিচারণা। সিনেমাটি প্রযোজনা করছে হইচই স্টুডিয়োজ নামের একটি প্রতিষ্ঠান।

সৃজিত মুখোপাধ্যায়ের ‘এক যে ছিল রাজা’ সিনেমায় অঞ্জন ও অপর্ণা শেষবার একসঙ্গে কাজ করেছিলেন। তাদের পর্দায় একসঙ্গে দেখতে আগ্রহ থাকবে দর্শকের। বাংলা সিনেমার সাদা-কালো যুগ নিয়ে বিশেষভাবে আগ্রহী পরমব্রত। সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক ‘অভিযান’ পরিচালনা করেছিলেন তিনি।

সে সিনেমা দর্শক-সমালোচক মহলে প্রশংসিত হয়েছিল। অভিনয় ও পরিচালনা দুটোই সমানতালে চালিয়ে যাচ্ছেন পরমব্রত। এ বছরই ‘হাওয়া বদল টু’র কাজ শেষ করেছেন। হইচই প্ল্যাটফর্মের জন্য তার পরিচালিত ‘পর্ণশবরীর শাপ’ মুক্তি পেয়েছে সম্প্রতি। এ সিরিজের পরবর্তী সিজনের ঘোষণাও হয়েছে।

বুধবার ছিল ‘এই রাত তোমার আমার’ সিনেমার মহরত। সিনেমাটি প্রসঙ্গে পরমব্রতর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্য করতে চাননি বলে ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে। আপাতত সিনেমাটি লেখার কাজ চলছে। আগামী বছরের শুরুর দিকে শুটিং শুরু হওয়ার কথা। ইন্ডাস্ট্রির আরও খ্যাতিমান অভিনেতাকে দেখা যাবে সিনেমাটিতে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow