দেশ কোনো সংকটে নেই, সংকটে আছে বিএনপি : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ বলেছেন, দেশ কোনো সংকটে নেই, মানুষও কোনো সংকটে নেই, সংকটে আছে বিএনপি। তিনি বলেন, যে দলের শীর্ষ দুই নেতা দণ্ডপ্রাপ্ত, তাদের মধ্যে একজন পলাতক, আরেকজন কারাগারে থাকেন, সেই দল তো সংকটেই থাকবে। তাই সান্ত্বনা খুঁজতে দেশ সংকটে আছে বলে প্রচার করছেন তারা।

Jan 6, 2023 - 20:59
 0
দেশ কোনো সংকটে নেই, সংকটে আছে বিএনপি : হানিফ

আজ শুক্রবার (৬ জানুয়ারি) সকালে কুষ্টিয়ায় শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধনের টাইম হানিফ সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন।

‘সরকার মীমাংসা বিভাগকে ব্যবহার করছে’—বিএনপির এরূপ অভিযোগ প্রসঙ্গে হানিফ বলেন, ‘বিএনপির মুখে এ কথা মানায় না, কারণ বিএনপি এই দেশের বিচার ব্যবস্থাকে কলুষিত করেছিল। বঙ্গুবন্ধু হত্যার বিচার অফ করে ও ক্ষমতায় থাকতে বিচার বিভাগকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে বিএনপি বিচারহীণতার সংস্কৃতি কায়েম করেছিল। আওয়ামী লীগ ভবিষ্যতেও বিচার বিভাগে কোনো হস্তক্ষেপ করবে না।’

আরও পড়ুনঃ বক্তব্য দিচ্ছিলেন ওবায়দুল কাদের, ভেঙে পড়ল মঞ্চ

বিএনপির আন্দোলনের ব্যাপারে হানিফ বলেন, ‘দশ বছর ধরে বিএনপির আন্দোলন দেখে আসছি। জনবিচ্ছিন্ন দল বিএনপির আন্দোলন নিয়ে কোনো কথা বলার দরকার নেই। বিএনপির আন্দোলন নিয়ে জনগণও ভাবে না, আওয়ামী লীগও ভাবে না। তবে, যেকোনো অপতৎরতা কঠোর হস্তেই নিবারণ করা হবে।’

আরও পড়ুনঃ কর্মীসভা নিয়ে বিরোধ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ

পরে কুষ্টিয়া শেখ কামাল স্টেডিয়ামে মশাল জ্বালিয়ে এবং বেলুন উড়িয়ে যুব গেমসের উদ্বোধন করেন হানিফ। এ সময় কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এবং জেলা প্রশাসক মো. সাইদুল ইসলাম, সহসভাপতি মকবুল হোসেন লাবলু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপ কুমার নন্দ্বী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, তথ্য এবং গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী মেম্বার আফরোজা আক্তার ডিউসহ জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow