দলে দলে বাণিজ্য মেলায় দর্শনার্থীরা

জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। যতই দিন যাচ্ছে মেলায় ক্রেতা-দর্শনার্থীদের ভিড় ততই বাড়ছে।

Jan 21, 2023 - 18:35
 0
দলে দলে বাণিজ্য মেলায় দর্শনার্থীরা
শনিবার (২১ জানুয়ারি) সাপ্তাহিক ছুটিতে সকাল থেকেই মেলার মাঠে দর্শনার্থীদের সমাগম দেখা গেছে। অনেকেই আসছে সপরিবারে : সংগ্রহীত ছবি

জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। যতই দিন যাচ্ছে মেলায় ক্রেতা-দর্শনার্থীদের ভিড় ততই বাড়ছে। শনিবার (২১ জানুয়ারি) সাপ্তাহিক ছুটিতে সকাল থেকেই মেলার মাঠে দর্শনার্থীদের সমাগম দেখা গেছে। অনেকেই আসছে সপরিবারে। আবার কেউ আসছেন বন্ধুদের সাথে দল বেঁধে। সবমিলিয়ে ইন্টারন্যাশনাল বাণিজ্যের কেন্দ্র পরিণত হয়েছে মিলনমেলায়। মেলার শুরুর দিকে শুধু আশপাশের এলাকার মানুষকে আসতে দেখলেও আজকাল দূরদূরান্ত থেকেও অনেকে আসছেন।

আরও পড়ুনঃ  থাপ্পড় খেয়ে চুক্তি হারানোর শঙ্কায় ক্লার্ক!

শনিবার (২১ জানুয়ারি) প্রভাতে মেলার অতুলনীয় ফটকে অসংখ্য দর্শনার্থীদের প্রবেশ লক্ষ্য করা গেছে। দর্শনার্থীদের কাছ হতে মেলা টিকিট সংগ্রহ করতে নিরাপত্তা কর্মীরা হিমশিম খেয়ে যাচ্ছেন। মেলায় প্রবেশের সারি গিয়ে ঠেকেছে প্রায় আধা কিলোমিটার দূরে। মেলার প্রবেশ গেটে পুলিশ এবং মেলা কর্তৃপক্ষের লোকজন নিরাপত্তায় আছে।


রাজধানীর মিরপুর হতে বন্ধুদের নিয়ে মেলায় ঘুরতে এসেছেন রাকিবুল ইসলাম। তিনি বলেন, আমাদের ব্যাচের আজ কোনো  নেই। একারণে প্রথমে থেকেই পরিকল্পনা করে রেখেছিলাম শনিবার আমরা বাণিজ্য মেলায় যাব ঘুরতে। সবাই না এলেও একাধার আট জন আসতে পেরেছি। এখন একটানা বাণিজ্য মেলা ঘুরে দেখব, খাব আর পিকচার তুলবো, আড্ডা দেব। সুন্দর ১টি দিন কাটাবো বলে আশা করছি।

আরও পড়ুনঃ  ‘শনিবার বিকেল’ মুক্তিতে আর বাধা নেই


ভৈরবের আলুকান্দা থেকে আসা ১টি ব্যাংকের অফিসার রফিকুল ইসলাম বলেন, আজ সরকারি ছুটির দিন হওয়ায় পরিবার নিয়ে মেলা চত্বরে এসেছি। বিকালবেলা আরও একটি কাজ বিদ্যমান এজন্য সকাল সকাল এসেছিলাম মেলায়। আমার স্ত্রী ফেমেলির জন্য কিছু  করেছে। এতেই তিনি খুশি। এখনই ফিরছি বাড়ির উদ্দেশ্য।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow