টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ , আনা হয়েছে দুই পরিবর্তন

১ম টেস্টে হেরেছে বাংলাদেশ। মিরপুরে আজ হতে শুরু দ্বিতীয় টেস্টে নিজেদের ভাগ্য বদলাতে চায় সাকিব আল হাসানের দল। সেই লক্ষ্যেই আজ ইন্ডিয়ার মুখোমুখি হয়েছে লাল সবুজের প্রতিনিধিরা

Dec 22, 2022 - 11:31
 0
টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ , আনা হয়েছে দুই পরিবর্তন
অধিনায়ক সাকিব আল হাসান টস জিতে নিয়েছেন ব্যাট করার সিদ্ধান্ত।: সংগ্রহীত ছবি

১ম টেস্টে হেরেছে বাংলাদেশ। মিরপুরে আজ হতে শুরু দ্বিতীয় টেস্টে নিজেদের ভাগ্য বদলাতে চায় সাকিব আল হাসানের দল। সেই লক্ষ্যেই আজ ইন্ডিয়ার মুখোমুখি হয়েছে লাল সবুজের প্রতিনিধিরা।

দ্বিতীয় টেস্টে টস জিতেছে বাংলাদেশ। অধিনায়ক সাকিব আল হাসান টস জিতে নিয়েছেন ব্যাট করার সিদ্ধান্ত।

ঢাকায় ঘুরে দাঁড়ানোর মিশনকে সামনে রেখে টস জিতেই ব্যাট করার সিদ্ধান্ত নিলেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। মিরপুরে স্লো এবং লো উইকেটের চেয়ে ব্যাটিং উইকেট করা হলে বাংলাদেশের জন্যই ভালো।

আরও পড়ুনঃ আলোচনার জন্য যুক্তরাষ্ট্রের পথে জেলেনস্কি


চট্টগ্রাম টেস্টের দোষ শুধরে এই ম্যাচে ভালো করতে বদ্ধপরিকর বাংলাদেশ। বাংলাদেশ দলে আনা হয়েছে দুই পরিবর্তন। ইয়াসির আলি এবং এবাদত হোসেনের পরিবর্তে দলে নেয়া হয়েছে মুমিনুল হক এবং তাসকিন আহমেদকে। ইন্ডিয়ান দলেও ১টি পরিবর্তন। কুলদিপ যাদবের পরিবর্তে নেয়া হয়ে গিয়েছে জয়দেব উনাদকাটকে।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত, জাকির হাসান, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন দাস, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ এবং খালেদ আহমেদ।

ভারতীয় একাদশ: লোকেশ রাহুল (অধিনায়ক), শুভমান গিল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি, স্রেয়াশ আয়ার, রিশাভ পান্ত, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, মোহাম্মদ সিরাজ, উমেশ যাদব, জয়দেব উনাদকাট।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow