গ্রামীণফোনের নেটওয়ার্ক বিপর্যয় ফাইবার ক্যাবল বিচ্ছিন্ন

নেটওয়ার্ক বিপর্যয়ের কারণে গ্রামীণফোনের সেবা ব্যাহত হয়েছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে বিপত্তিতে পড়েন গ্রাহকেরা। সাময়িক এই অসুবিধার জন্য গ্রামীণফোনের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে।

Feb 23, 2023 - 13:29
 0
গ্রামীণফোনের নেটওয়ার্ক বিপর্যয় ফাইবার ক্যাবল বিচ্ছিন্ন
ছবি: সংগৃহীত

দেশের মোবাইল ফোন নেটওয়ার্ক অপারেটর গ্রামীণফোনে নেটওয়ার্ক বিপর্যয় দেখা দিয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টা থেকে এই বিপর্যয় দেখা যায় বলে জানান গ্রাহকরা।  

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক নোটিশে গ্রামীণফোন লিখেছে, ফাইবার অপটিক ক্যাবল বিচ্ছিন্ন হওয়ার কারণে সাময়িকভাবে কল করতে অসুবিধা হওয়ায় আমরা আন্তরিকভাবে দুঃখিত। দ্রুত সমস্যা সমাধানে আমাদের টিম সর্বোচ্চ গুরুত্ব সহকারে কাজ করে যাচ্ছে।

                                                                   

এ বিষয়ে গ্রামীণফোনের এক কর্মকর্তা জানান, আজ সকালে হঠাৎ করেই এই অভিযোগ আসে। পরে দেখা যায়, একই সময়ে টাঙ্গাইল ও সিরাজগঞ্জের ৪টি ভিন্ন স্থানে ফাইবার ক্যাবল কাটা পড়ার কারণে এই নেটওয়ার্ক বিপর্যয় দেখা দিয়েছে।

বগুড়ার একটি সরকারি ব্যাংকের কর্মকর্তা জানান, সকাল সাড়ে ১১টা থেকেই তিনি গ্রামীণফোনে নেটওয়ার্ক পাচ্ছেন না। পরে ব্যাংকের অন্যান্য কর্মকর্তা ও সেখানে থাকা গ্রাহকদের সঙ্গে কথা বলে দেখা গেছে, যারা গ্রামীণফোন ব্যবহার করেন, তাদের কেউই তখন নেটওয়ার্ক পাচ্ছিলেন না।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow