গাজীপুরের ট্রেনের ইঞ্জিন বিকল, রাজধানীর সঙ্গে ট্রেন চলাচল বন্ধ

গাজীপুরের পূবাইলে এগারো সিন্দুর ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে রাজধানী ঢাকামুখী ট্রেন চলাচল বন্ধ রয়েছে। বৃহস্পতিবার সকাল সোয়া ১০টায় এ ঘটনা ঘটে

Jan 26, 2023 - 12:01
 0
গাজীপুরের  ট্রেনের ইঞ্জিন বিকল, রাজধানীর সঙ্গে ট্রেন চলাচল বন্ধ
পুবাইল রেলওয়ে স্টেশন মাস্টার রাকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন : সংগ্রহীত ছবি

গাজীপুরের পূবাইলে এগারো সিন্দুর ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে রাজধানী ঢাকামুখী ট্রেন চলাচল বন্ধ রয়েছে। বৃহস্পতিবার সকাল সোয়া ১০টায় এ ঘটনা ঘটে।

পুবাইল রেলওয়ে স্টেশন মাস্টার রাকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিকল হয়ে যাওয়া ট্রেনের ইঞ্জিন সরিয়ে নেওয়ার জন্য ঢাকা থেকে বিকল্প ইঞ্জিন ঘটনাস্থলের দিকে রওয়ানা দিয়েছে। সাময়িকভাবে ওই লাইন দিয়ে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।
এ কারণে রাজধানীর সঙ্গে সিলেট ও চট্টগ্রাম ট্রেন রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এতে দুর্ভোগে পড়েছে অনেক মানুষ। তবে ঢাকামুখী একটি রুটে ট্রেন চলাচল বন্ধ থাকলেও অপর লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

আরও পড়ুনঃ রাজধানীর হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় নিহত : ১

টঙ্গী

  • রেলওয়ে স্টেশন কর্মকর্তা রাকিবুর রহমান জানান, বৃহস্পতিবার কিশোরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে এগারসিন্দুর প্রভাতী এক্সপ্রেস। ট্রেনটি গাজীপুরের পুবাইলের কালুটিয়া এলাকায় পৌঁছালে ইঞ্জিন বিকল হয়ে যায়। এতে ঢাকার সঙ্গে সিলেট ও চট্টগ্রাম ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। ঘটনার পরপরই বিকল্প ইঞ্জিন টঙ্গী স্টেশন থেকে পাঠানো হয়েছে। কিছুক্ষণের মধ্যেই বিকল হওয়া ইঞ্জিনসহ ট্রেনটি টঙ্গী স্টেশনে আনা হবে। এরপর ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের ট্রেন যোগাযোগ চালু হবে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow