গাইবান্ধা থেকে অপহৃত ছাত্রী চট্টগ্রামে উদ্ধার গ্রেপ্তার :১

গাইবান্ধার পলাশবাড়ি অঞ্চল হতে অপহৃত ১৫ বছর বয়সী এক স্কুলছাত্রীকে চট্টগ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় অপহরণকারী মো. শাকিল মিয়াকে (২২) গ্রেপ্তার করেছে র‍্যাব-৭

Dec 27, 2022 - 19:17
 0
গাইবান্ধা থেকে অপহৃত ছাত্রী চট্টগ্রামে উদ্ধার গ্রেপ্তার :১
অপহরণকারী মো. শাকিল মিয়াকে (২২) গ্রেপ্তার করেছে র‍্যাব-৭। ; সংগ্রহীত ছবি

গাইবান্ধার পলাশবাড়ি অঞ্চল হতে অপহৃত ১৫ বছর বয়সী এক স্কুলছাত্রীকে চট্টগ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় অপহরণকারী মো. শাকিল মিয়াকে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।


মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। এর আগে সোমবার নগরীর পতেঙ্গা উপজেলার কর্ণফুলী ইপিজেড অঞ্চল হতে তাকে গ্রেপ্তার করা হয়। 

র‍্যাব-৭ এর সিনিয়র অ্যাসিসটেন্ট পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গাইবান্ধা জেলার পলাশবাড়ি এলাকায় ভুক্তভোগী শিক্ষার্থীকে স্কুলে আসা-যাওয়ার রাস্তায় প্রেমের প্রস্তাব দিতো শাকিল মিয়া। ব্যাপারটা ওই শিক্ষার্থী তার বাবা-মাকে জানায়। শিক্ষার্থীর বাবা-মা তার মেয়েকে উত্যক্ত না করতে শাকিল মিয়াকে আবদার করে। এতে ক্ষিপ্ত হয়ে বিগত ২৮ মে বিকেলে কোচিং থেকে ফেরার রাস্তায় শাকিল মিয়া অজ্ঞাতনামা আরও দুই-তিন জনের সহায়তায় ওই শিক্ষার্থীকে অপহরণ করে। পরে ভিকটিমের বাবা বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে পলাশবাড়ি থানায় একটি মামলা দায়ের করেন।

তিনি আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল পতেঙ্গা থানাধীন কর্ণফুলী ইপিজেড অঞ্চলে অভিযান চালিয়ে ওই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়। এই সময় অপহরণ চক্রের মূলহোতা মো. শাকিল মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাকিল অপহরণে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow