খরচ না করেই দেখুন সিনেমা ওয়েব সিরিজ, জেনে নিন উপায়

বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম (OTT platform)। ওটিটি প্ল্যাটফর্মের সিনেমা, ওয়েব সিরিজের নানারকম সম্ভার দর্শকদের মাতিয়ে রাখে। ওটিটি প্ল্যাটফর্মে সময় কাটাতে ভালোবাসেন অনেকেই। কিন্তু সাবস্ক্রাইব ফি দিতে গিয়ে সেই ভালোবাসা কিছুটা সংযত করতে হয় বটে। বর্তমানে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের সাবস্ক্রাইব ফি অনেকটাই বৃদ্ধি পেয়েছে। চলুন জেনে নেওয়া যাক কীভাবে বিনা মূল্যে নেটফ্লিক্স ব্যবহার করতে পারবেন –

Feb 21, 2023 - 18:09
 0
খরচ না করেই দেখুন সিনেমা ওয়েব সিরিজ, জেনে নিন উপায়
ছবি: সংগৃহীত

নেটফ্লিক্স বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম। ২০২২ সালের শুরুতেই গ্রাহক হারিয়ে বেশ আর্থিক ক্ষতির মুখে পড়তে হয়েছিল নেটফ্লিক্সকে। তবে ধীরে ধীরে বিভিন্নভাবে গ্রাহক কিছুটা ফিরে পেয়েছে প্ল্যাটফর্মটি। তবে বর্তমানে নেটফ্লিক্সে বিনা মূল্যে পাসওয়ার্ড শেয়ারিং করা যায় না। বন্ধুদের সঙ্গে পাসওয়ার্ড শেয়ার করতে চাইলে সাবস্ক্রাইব করতে হবে।

এতে নেটফ্লিক্স দেখার খরচও বেড়েছে আগের থেকে অনেক বেশি। ওটিটি প্ল্যাটফর্মে সময় কাটাতে ভালোবাসেন। কিন্তু নেটফ্লিক্সের সাবস্ক্রাইব ফি দিতে গিয়ে সেই ভালোবাসা কিছুটা সংযত করতে হয় বটে। তবে বিনা মূল্যে নেটফ্লিক্স দেখার উপায়ও আছে। চলুন জেনে নেওয়া যাক কীভাবে বিনা মূল্যে নেটফ্লিক্স ব্যবহার করতে পারবেন-

  • নেটফ্লিক্সে সাবস্ক্রিপশনের জন্য অর্থ প্রদান করলেও প্রথম মাস ফ্রি ব্যবহার করতে পারবেন। পরের মাসেও বিনা মূল্যে দেখতে চাইলে মাস শেষ হওয়ার আগে আপনার সদস্যতা বাতিল করতে পারেন। মনে রাখবেন যে আপনি বৈধভাবে এক মাসের বেশি একটি বিনা মূল্যের নেটফ্লিক্স অ্যাকাউন্ট পেতে পারবেন না।

  • আপনার পাসওয়ার্ড অন্যদের সঙ্গে শেয়ার করতে পারেন। সে ক্ষেত্রে নেটফ্লিক্সের ৪ বা ৫ ডিভাইসের অনুমতি নিতে হবে। এরপর অন্যদের সঙ্গে অর্থের বিনিময়ে পাসওয়ার্ড শেয়ার করতে পারেন। এতে আপনার আর খরচ করতে হলো না। অন্যদের থেকে পাওয়া অর্থেই দেখে নিতে পারলেন নেটফ্লিক্সের কনটেন্ট।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow