জটিল রোগে আক্রান্ত হৃত্বিক?

দিন  প্রথমে প্রেমিকা সাবা আজাদ এবং দুই ছেলেকে নিয়ে ইউরোপ ঘুরে এলেন হৃত্বিক রোশন। নতুন বর্ষের শুরুতেও খোশমেজাজেই লক্ষ্য গেল তাকে

Jan 16, 2023 - 18:46
Jan 16, 2023 - 18:46
 0
জটিল রোগে আক্রান্ত হৃত্বিক?

দিন  প্রথমে প্রেমিকা সাবা আজাদ এবং দুই ছেলেকে নিয়ে ইউরোপ ঘুরে এলেন হৃত্বিক রোশন। নতুন বর্ষের শুরুতেও খোশমেজাজেই লক্ষ্য গেল তাকে। অথচ হঠাৎই হৃত্বিককে লক্ষ্য গেল এক বিশেষ ধরনের চিকিৎসা কেন্দ্রের বাইরে। অভিনেতাকে আলোকচিত্রীরা লেন্সবন্দি করলেন বোন ম্যারো প্রতিস্থাপন কেন্দ্রের বাইরে। এমনিতেই খুব শরীর সচেতন তিনি। শারীরিক কসরত এবং ডায়েট— দুটোই অতিশয় কঠোরভাবে করেন ও মেনেও চলেন। নিয়মের গণ্ডিতে বাঁধা অভিনেতার জীবন। এর মাঝে শোনা যাচ্ছে এক জটিল রোগে আক্রান্ত অভিনেতা।

আরও পড়ুনঃ বিশ্বাস করুন আমি পুরুষদের ঘৃণা করি: মধুমিতা

সূত্রের খবর, রক্তজনিত সমস্যায় ভুগছেন হৃত্বিক। সেই কারণেই চিকিৎসাকেন্দ্রের বাইরে আনাগোনা বেড়েছে তার। যদিও এখনও পর্যন্ত এ বিষয়ে রোশন পরিবারের তরফে কোনো তথ্য মেলেনি। অভিনেতার রক্তের ভারসাম্যের এ সমস্যা বেশ অনেকদিনেরই। 'ব্যাং ব্যাং' ছবির শুটিং এর সময় মাথায় ক্ষত পান হৃত্বিক। রক্ত দৃঢ় বেঁধে যায় মস্তিষ্কে। পরিস্থিতি এতটাই বাড়াবাড়ি অবস্থায় চলে যায় যে সে বার অস্ত্রোপচারও করাতে হয়।

আরও পড়ুনঃ  যে কারণে ক্যানসারের চিকিৎসা করাতে চাননি সঞ্জয় দত্ত

'ওয়ার' ফটোর সময়ও শারীরিক সংস্কারের জন্য রেডি ছিলেন না অভিনেতা। পরে সাক্ষাৎকারে বলেন, 'মনে হচ্ছিল এই ছবির সময় মরেই যাব।'

হৃত্বিককে এর পর সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় 'ফাইটার' ছবিতে দেখা যাবে। ছবিতে তার চরিত্রটি একজন পাইলটের। ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow