কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু

কানাডার টরেন্টোয় সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি শিক্ষার্থী নিহত এবং একজন গুরুতর আহত হয়েছেন। স্থানীয় সময় গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে টরোন্টোর ৪২৭ সাউথ বাউন্ড হাইওয়ে ডুনডাস এক্সিট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

Feb 15, 2023 - 11:27
Feb 15, 2023 - 11:43
 0
কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু
ছবি: সংগৃহীত

নিহতরা হলেন- শাহরিয়ার খান, এঞ্জেলা বারৈ এবং আরিয়ান দীপ্ত। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন কুমার দে নামের আরেক শিক্ষার্থী। তারা বাংলাদেশ থেকে স্টুডেন্ট ভিসায় টরন্টোতে বসবাস করছিলেন। 

অন্টারিওর প্রাদেশিক পুলিশ এক টুইটে নিশ্চিত করেছে, নিহতদের সবাই বাংলাদেশের নাগরিক। তারা সবাই কানাডায় উচ্চ শিক্ষার উদ্দেশে গিয়েছিলেন। তারা থাকতেন অন্টারিওর রাজধানী টরন্টোতে। পুলিশ আরও জানিয়েছে, দুর্ঘটনার সময় গাড়িতে চার আরোহী ছিলেন। এর মধ্যে তিনজন নিহত হলেও একজন এখনো বেঁচে আছেন।


                                                                                            ছবি: সংগৃহীত

পুলিশের পক্ষ থেকে আরও জানিয়েছে, দুর্ঘটনার পর পরই ২০ বছর বয়সি এক যুবক ও এক যুবতী ঘটনাস্থলেই নিহত হন। এ ছাড়া আহত দুজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে একজনের মৃত্যু হয়। অপরজন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। হাসপাতালে যার মৃত্যু হয়েছে, তার বয়স মাত্র ১৭ বছর। আর মৃত্যুর সঙ্গে এখন পাঞ্জা লড়ছেন গাড়ির ২১ বছর বয়সি চালক। 

জানা গেছে, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ দেখতে পান একটি গাড়ি উল্টে আছে এবং এটি আগুনে পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে, গাড়িটি কোনো কিছুর সঙ্গে ধাক্কা খেয়ে কয়েকবার ওলট-পালট খায়। এর পর এতে আগুন ধরে যায়।

____________________________________________________________

আরও পড়ুনঃ  মিশিগান বিশ্ববিদ্যালয়ে বন্দুকধারীর হামলায় নিহত ৩
____________________________________________________________

টরন্টো ফায়ার সার্ভিস জানিয়েছে, ঘটনাস্থলে গিয়ে প্রথমে গাড়িতে লাগা আগুন নেভান তারা। এর পর ভেতরে আটকেপড়াদের উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে. নিহত ও আহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow