আবারও মাঠের লড়াইয়ে ফিরছেন আফ্রিদি

মার্চে তার বয়স হবে ৪৩ বছর। কয় দিন আগেও ছিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক। পাকিস্তান জাতীয় দলের তারকা পেসার শাহিন আফ্রিদির সঙ্গে তার বড় মেয়ের বিয়ে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে।

Jan 29, 2023 - 12:25
 0
আবারও মাঠের লড়াইয়ে ফিরছেন আফ্রিদি
ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ক্রিকেটে তার যাত্রা শুরু হয় ১৯৯৬ সালে। এরপর বেশ কয়েকবারই খেলা ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছিলেন। কিন্তু নিজের সিদ্ধান্ত থেকে সরে প্রতিবারই মাঠে ফিরেছেন। ফিরছেন আবারও। আগামী ৫ ফেব্রুয়ারি পিএসএলের দল পেশোয়ার জালমির হয়ে মাঠে নামবেন আফ্রিদি।

এসব কিছু দেখলে মানুষ চোখ বন্ধ করে বলে দিতে পারে মানুষটাকে আর ক্রিকেটে দেখা যাবে না। তবে নামটা যে ‘বুম বুম’ শহীদ আফ্রিদি। তার পক্ষেই এই বয়সেও মাঠে ফেরা সম্ভব। 

কিছু দিন আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচকের পথ থেকে সরে দাঁড়িয়েছেন শাহিদ আফ্রিদি। পাকিস্তান জাতীয় দলের তারকা পেসার শাহিন আফ্রিদির সঙ্গে তার বড় মেয়ের বিয়ে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে।

_______________________________________________________________________________

আরও পড়ুনঃ রাহুলের বিয়েতে শ্বশুর দিলেন ৫০ কোটির ফ্ল্যাট! কোহলি-ধোনিরা কী দিলেন?
_______________________________________________________________________________

আফ্রিদির এবারের ফেরা কোনো প্রতিযোগিতামূলক ম্যাচে নয়। কোয়েটা গ্লাডিয়েটর্সের বিপক্ষে প্রদর্শনী ম্যাচ খেলবে জালমি। এই ম্যাচে খেলবেন আফ্রিদি। শুক্রবার (২৭ জানুয়ারি) খবরটি নিশ্চিত করে টুইট করে পেশোয়ার জালমি। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow