আজ পুনর্মিলনীর ব্যবস্থা করে এক্স ক্যাডেটস অ্যাসোসিয়েশন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঝিনাইদহ ক্যাডেট কলেজের সাবেক শিক্ষার্থীদের ১৩তম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার প্রভাতে কলেজ চত্বরে এ পুনর্মিলনীর ব্যবস্থা করে এক্স ক্যাডেটস অ্যাসোসিয়ে

Jan 27, 2023 - 16:40
 0
আজ পুনর্মিলনীর ব্যবস্থা করে এক্স ক্যাডেটস অ্যাসোসিয়েশন
শুক্রবার প্রভাতে কলেজ চত্বরে এ পুনর্মিলনীর ব্যবস্থা করে এক্স ক্যাডেটস অ্যাসোসিয়েশন।: সংগ্রহীত ছবি

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঝিনাইদহ ক্যাডেট কলেজের সাবেক শিক্ষার্থীদের ১৩তম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার প্রভাতে কলেজ চত্বরে এ পুনর্মিলনীর ব্যবস্থা করে এক্স ক্যাডেটস অ্যাসোসিয়েশন।

অনুষ্ঠানে প্রধান মেহমান ছিলেন সেনাপ্রধান এবং ঝিনাইদহ ক্যাডেট কলেজের সাবেক শিষ্য জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। এতে কলেজ অধ্যক্ষ কর্নেল এস এম রাজিব ইবনে রেজওয়ান, সেনাবাহিনীর নানারকম পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, সাবেক এবং বর্তমান শিক্ষার্থীর পরিবারবর্গ অংশ নেয়।

প্রধান অতিথি

  • বৃক্ষরোপণের মধ্য দিয়ে আনুষ্ঠানিকতা চালু করেন। অতঃপর বর্তমান শিক্ষার্থীরা গার্ড অব অনার প্রদান করেন। পরে কুচকাওয়াজ প্রদর্শন করেন বর্তমান এবং সাবেক শিক্ষার্থীরা। ১৩তম পুনর্মিলনীর কেক কেটে প্রধান অতিথি বক্তব্য উপস্থাপন করেন।

আরও পড়ুনঃ প্রতি মাসেই বিদ্যুতের দাম সমন্বয় করা হবে: নসরুল হামিদ

ঝিনাইদহ ক্যাডেটের সাবেক ছাত্র জেনারেল এস এম শফিউদ্দিন তার বক্তব্যে কলেজ জীবনের স্মৃতিচারণ এবং ছাত্র-ছাত্রীদের নানারকম দিকনির্দেশনা প্রদান করেন। তিন দিনের এ আয়োজনে নানা খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ভাগ নেবেন ক্যাডেটগণ

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow