বুয়েটছাত্র ফারদিন আত্মহত্যা করেছেন: ডিবি

বুয়েটছাত্র ফারদিন নূর পরশ আত্মহত্যা করেছেন বলে ধারণা করছেন তার মৃত্যুর তদন্তের দায়িত্বে থাকা গোয়েন্দা পুলিশের কর্মকর্তা হারুন-অর রশীদ।

Dec 15, 2022 - 12:10
 0
বুয়েটছাত্র ফারদিন আত্মহত্যা করেছেন: ডিবি
বুয়েট শিক্ষার্থী - ফারদিন নূর পরশ।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র ফারদিন নূর পরশ (২৩) আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

আজ বুধবার সন্ধ্যায় এ তথ্য জানান মোহাম্মদ হারুন অর রশীদ। তিনি বলেন, বুয়েটের ছাত্র ফারদিন নূর পরশ আত্মহত্যা করেছেন। এ ব্যাপারে আজ রাতেই ব্রিফিং করে বিস্তারিত  হবে।

গত ৪ নভেম্বর রাত থেকে নিখোঁজ হন বুয়েট ছাত্র ফারদিন নূর পরশ। নিখোঁজের তিন দিন পর নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে গত ৭ নভেম্বর রাত্রিতে ফারদিনের লাশ উদ্ধার করে নৌ পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নেওয়া হয়। তার অঙ্গে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে চিকিৎসকরা জানান।

ফারদিন হত্যার ঘটনায় ৯ নভেম্বর রাতে তার বাবা নুর উদ্দিন রানা বাদী হয়ে রামপুরা থানায় মামলা করেন। মামলায় নিহতের বান্ধবী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী বুশরাসহ অজ্ঞাত এইরকম কয়েকজনকে আসামি করা হয়। মামলাটিতে বুশরাকে গ্রেপ্তার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডেও নেওয়া হয়।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow