প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন রওশন এরশাদ ও জিএম কাদের

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন জাতীয় পার্টির নেতারা। জাতীয় পার্টির পক্ষে ছিলেন দলীয় নেতা বেগম রওশন এরশাদ, বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এবং সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদের ছেলে রাহগির আলমাহি সাদ এরশাদ।

Dec 13, 2022 - 19:15
 0
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন রওশন এরশাদ ও জিএম কাদের
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন রওশন এরশাদ ও জিএম কাদের

জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ আর দলটির চেয়ারম্যান ও সংসদে বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেছেন।

মঙ্গলবার দুপুরে রওশন এরশাদ ও জি এম কাদের প্রধানমন্ত্রীর কার্যালয়ে যান। রওশনের সঙ্গে ছিলেন পোলা সংসদ সদস্য রাহগির আলমাহি সাদ এরশাদ।

জি এম কাদের গণমাধ্যমকে জানান, দেশে ফিরে রওশন এরশাদ প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের জন্য সময় নিয়েছিলেন। তখন প্রধানমন্ত্রী জি এম কাদেরকেও যেতে বলেন। এর প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হয়েছে।

এদিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং হতে বার্তা বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বৈঠককালে প্রধানমন্ত্রী বিরোধী দলীয় নেতার শারীরিক খোঁজখবর নেন এবং কুশল বিনিময় করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রধানমন্ত্রী সংসদীয় গণতন্ত্রে গঠনমূলক ও ইতিবাচক ভূমিকা পালনের জন্য জাতীয় পার্টিকে ধন্যবাদ জ্ঞাপন করেন। বিশ্বের যে কোনো দেশে গণতন্ত্র ও সাংবিধানিক সরকার ব্যবস্থা শক্তিশালী করার ক্ষেত্রে বিরোধী দলসমূহের দায়িত্বশীল ভূমিকার ব্যাপারে আলোচনা করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর সাথে প্রায় ৪০ মিনিটের সাক্ষাৎ শেষে রওশন এরশাদ ও জিএম কাদের বিকাল ৩টা ৩০ মিনিটের দিকে বের হয়ে আসেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow