গোলাপবাগ মাঠে শনিবার বেলা ১১টায় বিএনপির সমাবেশ : খন্দকার মোশাররফ

পর্যাপ্ত টানাপড়েন শেষে ১০ ডিসেম্বরের সমাবেশের জন্য রাজধানীর গোলাপবাগ মাঠ ব্যবহারের সম্মতি পেয়েছে

Dec 9, 2022 - 16:59
 0
গোলাপবাগ মাঠে শনিবার বেলা ১১টায় বিএনপির সমাবেশ : খন্দকার মোশাররফ
ছবি: সংগৃহীত

পর্যাপ্ত টানাপড়েন শেষে ১০ ডিসেম্বরের সমাবেশের জন্য রাজধানীর গোলাপবাগ মাঠ ব্যবহারের সম্মতি পেয়েছে বিএনপি। ওই মাঠে মঞ্চ নির্মাণ ও মাইক বসানোর জন্য বিএনপি নেতারা আনুষ্ঠানিক আপিল করার পর ঢাকার পুলিশ কমিশনার খন্দকার গোলাম ফারুক শুক্রবার বিকালে এই কথা জানান।

সবাইকে উপস্থিতি হয়ে সমাবেশ সফল করার আহ্বান জানিয়ে তিনি বলেন, ঢাকাবাসী বিএনপির সঙ্গে আগামী দিনে যুগপৎ আন্দোলনে শরিক হবেন। এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার এবং ড. আব্দুল মঈন খান।

তিনি বলেন, আমরা কোনো শ্রেনীভেদ বিশৃঙ্খলা দরকার না। আমরা চাই শান্তিপূর্ণভাবে আমাদের কর্মসূচি পালন করতে। এর আগে আমরা বিভাগীয় সমাবেশ করেছি অতি শান্তিুপূর্ণভাবে। মোশাররফ বলেন, মিথ্যা মামলা দিয়ে আমাদের হয়রানি করা হচ্ছে।তারা বিএনপিকে ধ্বংস করতে অপচেষ্টায় লিপ্ত। কোনো ধরনের ষড়যন্ত্রই আমাদের আন্দোলনকে নস্যাৎ করতে পারবে না।

একই সময়ে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে বার্তা সম্মেলন করে দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, শনিবার বেলা ১১টায় সায়েদাবাদের গোলাপবাগ মাঠে বিএনপির ঢাকা বিভাগীয় সমিতি করার সম্মতি তারা পেয়েছেন।

বিএনপির আন্দোলনের সাথে সংহতি রয়েছে এমন সমমনা সব রাজনৈতিক দলকে সেই সমাবেশে ভাগ নেওয়ার আহ্বান জানান তিনি। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow