রাজধানীতে পুলিশের বিশেষ অভিযানে আটক আরও ২৫৫ জন

পুলিশের বিশেষ অভিযানে ঢাকা মহানগর এলাকা থেকে আরও ২৫৫ জনকে আটক করা হয়েছে

Dec 5, 2022 - 20:16
Dec 5, 2022 - 20:17
 0
রাজধানীতে পুলিশের বিশেষ অভিযানে আটক আরও ২৫৫ জন
আটক করা হয়েছে আরও ২৫৫ জনকে

পুলিশের বিশেষ অভিযানে ঢাকা মহানগর এলাকা থেকে আরও আটক করা হয়েছে ২৫৫ জনকে । আজ সোমবার বিকালে এই তথ্য নিশ্চিত করেছে ঢাকনা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ।

এর আগে ১ ডিসেম্বর থেকে চালু হওয়া পুলিশের বিশেষ অভিযানে রবিবার পর্যন্ত (৪ দিনে) ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকা হতে ৪৭২ জনকে আটকের কথা জানিয়েছেন । ফলে  ৫ দিনে সর্বমোট ৭২৭ জনকে আটকের বার্তা মিললো। তিনি বলেন, বিজয়ের মাস ডিসেম্বরকে ভিত্তি করে নাশকতা অথবা অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ডিএমপির পক্ষ থেকে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। যেখানেই তথ্য পাওয়া যাচ্ছে, সেখানেই অভিযান পরিচালনা করা হচ্ছে। 

ফারুক হোসেন বলেন, ‘যাদের বিরুদ্ধে মামলা রয়েছে, তাদেরকেও এসব অভিযানে গ্রেফতার করা হচ্ছে। ডিএমপির এ বিশেষ অভিযান চলমান থাকবে বলে জানান তিনি। এরই ধারাবাহিকতায় ডিএমপির ৫০টি থানা ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে রোববার (৪ ডিসেম্বর) বিকেল পর্যন্ত ৪৭২ জন এবং সোমবার সন্ধ্যা পর্যন্ত ২৫৫ জন গ্রেফতার হয়। দুদিনে সর্বমোট ৭২৭ জনকে গ্রেফতার হয়। এদের মধ্যে অনেকে পরোয়ানাভুক্ত আসামি। এছাড়া মাদক, দণ্ডপ্রাপ্ত, অস্ত্রধারী সন্ত্রাসী, চোর, ছিনতাইকারীসহ নানা অপরাধে জড়িতরাও রয়েছে।

এরআগে গতকাল রবিবার ডিএমপির পক্ষ থেকে বলা হয়, ৪৭২ জনকে গ্রেফতার করা হয়েছে। তবে বিএনপি দাবি করেছে—গত ৩০ নভেম্বর রাত থেকে রবিবার ৪ ডিসেম্বর দুপুর পর্যন্ত (৪ দিনে) অন্তত ১০৩১ জনকে গ্রেফতার করা হয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow